শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

হ্যান্ডকাফসহ পালানো সেই আসামি গ্রেপ্তার, এসআই প্রত্যাহার

news-image

বেতাগী (বরগুনা) প্রতিনিধি : বরগুনার বেতাগীতে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া আসামি হাবিব বিশ্বাসকে অবশেষে ফের গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার রাত ৮টায় উপজেলার জলিশাবাজার নামক এলকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আগের দিন গতকাল সোমবার দুপুরে বেতাগী থানার উপপরিদের্শক (এসআই) শহিদুল ইসলামের হাত থেকে হ্যান্ডকাপসহ পালিয়ে যান ওই আসামি।

পালিয়ে যাওয়ার ৩ ঘণ্টা পর হ্যান্ডকাফ উদ্ধার করা হলেও গা-ঢাঁকা দেন হাবিব। এ ঘটনায় এসআই শহিদুল ইসলামকে প্রত্যাহার করেছে বরগুনা জেলা পুলিশ।

পুলিশ জানায়, বেতাগীর হোসনাবাদ এলাকার সোনার বাংলা বাজারে গত সপ্তাহে একটি মুদি দোকানে চুরি হয়। পরে পুলিশ তদন্ত করে চুরির ঘটনায় হাবিব বিশ্বাসের সম্পৃক্ততার প্রাথমিক সত্যতা পায়। এরপর এসআই শহিদুল ইসলামসহ পুলিশের একটি দল হোসনাবাদ এলাকার হাবিব বিশ্বাসের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। তাকে নিয়ে আসার সময় হ্যান্ডকাপ ও এর চাবিসহ দৌড়ে ধানক্ষেতের মধ্যে পালিয়ে যান হাবিব।

এদিকে এলাকাবাসী সূত্রে জানা যায়, এসআই শহিদুল আসামিকে ছেড়ে দেওয়ার চুক্তিতে হ্যান্ডকাফ উদ্ধার করেন। পরে ওই এলকার স্থানীয় লোকদের বিষয়টি যেন কেউ না জানে এ জন্য এক প্রকার চাপ প্রয়োগ করেন।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, আসামি পালিয়ে যাওয়ার ২-৩ ঘণ্টা পর ধানক্ষেত থেকে হ্যান্ডকাফ ও চাবি উদ্ধার করা হয়েছে। ইতোমধ্যে আসামি হাবিব বিশ্বাসকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় সম্পৃক্ত এসআই শহিদুল ইসলামকে প্রত্যাহার করেছে বরগুনা জেলা পুলিশ।

 

এ জাতীয় আরও খবর

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪

জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি

রাঙামাটিতে ইউপিডিএফ কর্মীসহ দু’জনকে গুলি করে হত্যা

ওবায়দুল কাদেরের প্রশ্ন; সাংবাদিকরা বাংলাদেশ ব্যাংকে ঢুকবে কেন

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)