মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সমুদ্রের বুকে খোলামেলা জাহ্নবী

news-image

বিনোদন ডেস্ক : যতদূর চোখ যায় কেবলই নীল পানি। বহু দূরে সেই পানি যেন গোধূলীর আকাশ নেমেছে। এ পানির বুকে স্নিগ্ধ অবসর কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। এলোমেলো মাথার চুল আর বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন এই নায়িকা।

আজ শুক্রবার সকালে নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেন জাহ্নবী। তাতে এমন রূপে ধরা দিয়েছেন তিনি। আর এসব ছবির ক্যাপশনে লিখেছেন ‘এলোমেলো চুল, বর্ণহীন আকাশ, নোনতা বাতাস এবং সীমাহীন সমুদ্র।’ পাশাপাশি এও জানিয়েছেন, বর্তমানে মালদ্বীপের সোনেভা জানিতে রয়েছেন তিনি।

জাহ্নবীর এসব ছবি পোস্ট করার ২ ঘণ্টার মধ্যে রিঅ্যাক্ট পড়েছে প্রায় সাড়ে ৭ লাখ। অসংখ্য মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স। প্রিয় অভিনেত্রীকে এমন লুকে দেখে ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা। তা ছাড়াও শোবিজ অঙ্গনের অনেকে মন্তব্য করেছেন। এ তালিকায় রয়েছেন— জাহ্নবীর বোন খুশি কাপুর, মনীশ মালহোত্রা, জাহ্নবীর কথিত প্রেমিক শিখর পাহাড়িয়া, অরহানসহ অনেকে।

ছুটি কাটাতে প্রায়ই মালদ্বীপ উড়ে যান জাহ্নবী। নির্জন এই দ্বীপ তার প্রিয় হলিডে ডেস্টিনেশনও বলা যায়। কিন্তু এ যাত্রায় কে তার সঙ্গী হয়েছেন তা জানা যায়নি।

‘ধড়ক’ সিনেমার পর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেছেন জাহ্নবী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিলি’। বর্তমানে তার হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ও ‘বাওয়াল’।

 

এ জাতীয় আরও খবর

রেকর্ড তাপমাত্রায় পুড়ছে ব্রাজিল : ৬২ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াসে

আখাউড়ায় হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

হলমার্ক কেলেঙ্কারি: তানভির ও জেসমিনসহ ৯ জনের যাবজ্জীবন

লঙ্কানদের বিপক্ষে টাইগারদের টেস্ট স্কোয়াডে চমক

সাংবাদিকরা যাতে হয়রানির শিকার না হয় সেটা নিশ্চিত করা হবে : তথ্য প্রতিমন্ত্রী

কণ্ঠশিল্পী খালিদ আর নেই

আত্মতুষ্টি নয়, আগামী পাঁচ বছর দেশ পাহারা দেব : পররাষ্ট্রমন্ত্রী

বিএনপি নেতা হাফিজকে নিয়ে অপচেষ্টা হয়েছে : মঈন খান

সৌম্য-জাকেরের চোটের আপডেট জানালো বিসিবি

খালেদা জিয়ার মুক্তির আবেদনের বিষয়ে সিদ্ধান্ত মঙ্গলবার

সিরিজ জয়ে বাংলাদেশ দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

দীঘির মুখ খুলতে বারণ