বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

সমুদ্রের বুকে খোলামেলা জাহ্নবী

news-image

বিনোদন ডেস্ক : যতদূর চোখ যায় কেবলই নীল পানি। বহু দূরে সেই পানি যেন গোধূলীর আকাশ নেমেছে। এ পানির বুকে স্নিগ্ধ অবসর কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। এলোমেলো মাথার চুল আর বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন এই নায়িকা।

আজ শুক্রবার সকালে নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেন জাহ্নবী। তাতে এমন রূপে ধরা দিয়েছেন তিনি। আর এসব ছবির ক্যাপশনে লিখেছেন ‘এলোমেলো চুল, বর্ণহীন আকাশ, নোনতা বাতাস এবং সীমাহীন সমুদ্র।’ পাশাপাশি এও জানিয়েছেন, বর্তমানে মালদ্বীপের সোনেভা জানিতে রয়েছেন তিনি।

জাহ্নবীর এসব ছবি পোস্ট করার ২ ঘণ্টার মধ্যে রিঅ্যাক্ট পড়েছে প্রায় সাড়ে ৭ লাখ। অসংখ্য মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স। প্রিয় অভিনেত্রীকে এমন লুকে দেখে ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা। তা ছাড়াও শোবিজ অঙ্গনের অনেকে মন্তব্য করেছেন। এ তালিকায় রয়েছেন— জাহ্নবীর বোন খুশি কাপুর, মনীশ মালহোত্রা, জাহ্নবীর কথিত প্রেমিক শিখর পাহাড়িয়া, অরহানসহ অনেকে।

ছুটি কাটাতে প্রায়ই মালদ্বীপ উড়ে যান জাহ্নবী। নির্জন এই দ্বীপ তার প্রিয় হলিডে ডেস্টিনেশনও বলা যায়। কিন্তু এ যাত্রায় কে তার সঙ্গী হয়েছেন তা জানা যায়নি।

‘ধড়ক’ সিনেমার পর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেছেন জাহ্নবী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিলি’। বর্তমানে তার হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ও ‘বাওয়াল’।

 

এ জাতীয় আরও খবর

মাতৃভাষার মাস শুরু আজ

২১০ রান টপকে অবিশ্বাস্য এক জয় কুমিল্লার

বগুড়ায় উপ-নির্বাচন : নেতাকর্মীরা ভোটকেন্দ্রে গেলেই ব্যবস্থা নেবে বিএনপি

আগুন নিয়ন্ত্রণে মোংলা ইপিজেডের

নিজেদের ইচ্ছামতো বিশ্ববিদ্যালয় চালানো যাবে না : রাষ্ট্রপতি

বিএনপির ছেড়ে দেওয়া ৬ আসনে ভোটগ্রহণ আজ

অতিরিক্ত পুলিশ সুপার মুকুলের অফিস থেকে ঘরে ফেরা হলো না

আমি আহলে হাদিসের অনুসারী, পকেটে দুই কোটি ভোট : রহমতুল্লাহ

স্বাস্থ্যের ৪ পরিচালককে বদলি, নিপসমে সেব্রিনা ফ্লোরা

ভুল তথ্যে র‌্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিয়েছিল আমেরিকা : সংসদে পররাষ্ট্র প্রতিমন্ত্রী

বিশ্বের শীর্ষ ১০ ধনীর তালিকা থেকে ছিটকে গেলেন আদানি

বাণিজ্য মেলায় ১০০ কোটি টাকার পণ্য বিক্রি