মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অর্ধনগ্ন হয়ে আদালতের শুনানিতে নারী বিচারক (ভিডিও)

news-image

অনলাইন ডেস্ক : জুম মিটিংয়ে আলাদতের শুনানি চলছিল। কিন্তু তাতে অর্ধনগ্ন অবস্থায় হাজির হন এক নারী বিচারক। শুধু তাই নয় এমন অবস্থায় তিনি বিছানায় শুয়ে ধুমপানও করছিলেন। এই ঘটনা কলম্বিয়ার।

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, বিতর্কিত ওই নারী বিচারককে এমন ঘটনার দায়ে তিন মাসের জন্য বরখাস্ত করা হয়েছে। ভিভিয়ান পোলানিয়া নামে ওই বিচারক যখন অর্ধনগ্ন অবস্থায় শুনানিতে হাজির হন, তাকে ভিডিও রেকর্ড করা হচ্ছে বলে আরেক অংশগ্রহণকারী সাবধান করে দেন। কিন্তু এরপরেও ৩৩ সেকেন্ডের ভিডিও ভাইরাল হয়েছে।

এই ঘটনায় ৩৪ বছর বয়সী পোলানিয়ার বিরুদ্ধে এক আইনজীবী আনুষ্ঠানিকভাবে অভিযোগ করেন। এরপরেই তার বিরুদ্ধে তদন্ত শুরু হয় এবং তাকে আগামী মাঝ ফেব্রুয়ারি পর্যন্ত বরখাস্ত করা হয়।

নিউইয়র্ক পোস্ট বলছে, নর্তে দে সান্তান্ডারের বিচার বিভাগীয় শৃঙ্খলা কমিশন গত মঙ্গলবার এই রায় দেয়। তাতে বলা হয়েছে, বিচারক ভিভিয়ান পোলানিয়া একাধিক প্রশাসনিক নিয়ম লঙ্ঘন করেছেন।

গত সপ্তাহে আদালতের শুনানির জুম কলে পোলানিয়া স্বল্পবাসনা পরে হাজির হলে দেশটির বিভিন্ন সংবাদমাধ্যমের শিরোনাম হয়ে উঠেন। ২০২১ সালের গাড়ি হামলার ঘটনা নিয়ে জুম কলে শুনানি চলছিল। তখনই এমন কাণ্ড ঘটান পোলানিয়া। এছাড়া এর আগেও ভিভিয়ান বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে অন্তর্বাস পরে ছবি পোস্ট করতেন। এই নিয়ে তাকে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়।

 

এ জাতীয় আরও খবর

রেকর্ড তাপমাত্রায় পুড়ছে ব্রাজিল : ৬২ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াসে

আখাউড়ায় হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

হলমার্ক কেলেঙ্কারি: তানভির ও জেসমিনসহ ৯ জনের যাবজ্জীবন

লঙ্কানদের বিপক্ষে টাইগারদের টেস্ট স্কোয়াডে চমক

সাংবাদিকরা যাতে হয়রানির শিকার না হয় সেটা নিশ্চিত করা হবে : তথ্য প্রতিমন্ত্রী

কণ্ঠশিল্পী খালিদ আর নেই

আত্মতুষ্টি নয়, আগামী পাঁচ বছর দেশ পাহারা দেব : পররাষ্ট্রমন্ত্রী

বিএনপি নেতা হাফিজকে নিয়ে অপচেষ্টা হয়েছে : মঈন খান

সৌম্য-জাকেরের চোটের আপডেট জানালো বিসিবি

খালেদা জিয়ার মুক্তির আবেদনের বিষয়ে সিদ্ধান্ত মঙ্গলবার

সিরিজ জয়ে বাংলাদেশ দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

দীঘির মুখ খুলতে বারণ