শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিধবাকে বিয়ে করে থানা থেকে ছাড়া পেলেন যুবক

news-image

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : গভীর রাতে বিধবা নারীর ঘরে আপত্তিকর অবস্থায় এলাকাবাসীর হাতে আটক হন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বড়লই ফকিরপাড়া গ্রামের এনামুল হক(৪০)। পরে ৯৯৯’এ খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ গত মঙ্গলবার সকালে এনামুলকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে সারাদিন থানা হেফাজতে রাখা হয় তাকে। এ সময় এলাকার মাতব্বররা মোটা অংকের টাকার বিনিময়ে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করলেও বিয়ের দাবীতে অনড় থাকেন ওই বিধবা নারী। দিনশেষে বিয়েতে রাজী হলে যুবককে গতকাল বুধবার রাতে তার অভিভাবকের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

স্থানীয়রা জানান, বড়লই মিয়াজি পাড়া গ্রামের বিধবা নারী ঝরনা বেগমের সঙ্গে দীর্ঘদিন ধরে পাশের গ্রামের এনামুল হকের পরকীয়া প্রেম চলছিল। এ অবস্থায় গত সোমবার রাতে ঝরনা বেগমের সঙ্গে দেখা করতে আসলে এলাকাবাসী জানতে পারে। পরে তাদের আপত্তিকর অবস্থায় আটক করা হয়।

ওয়ার্ডের ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মাহাবুল হক বলেন, ‘আমি উপস্থিত ছিলাম না, শুনেছি ৩ লাখ টাকা দেনমোহরে রাতেই তাদের বিয়ে হয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সারওয়ার পারভেজ জানান, ওই নারীর অভিযোগ না থাকায় এবং ছেলে বিয়েতে রাজী হওয়ায় চেয়ারম্যানের উপস্থিতিতে ছেলেকে অভিভাবকের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। পরে রাতেই তাদের বিবাহ সম্পন্ন হয়। এখন তারা স্বামী-স্ত্রী।