বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাসর রাতে স্ত্রীকে দেখে হতবাক যুবক! একী কাণ্ড!

news-image

অনলাইন ডেস্ক : ভারতের উত্তরপ্রদেশের এটাহ জেলার জৌথরা এলাকায় এক আজব ঘটনায় তৈরি হয়েছে চাঞ্চল্য। ঘটনার সূত্রপাত এক যুবকের বিয়ের বাসর রাতে। যুবকের অভিযোগ, বিয়ের রাতে তিনি স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হতে গিয়ে হতবাক হয়ে যান। সেই রাতেই তিনি জানতে পারেন যাকে বিয়ে করেছেন তিনি তৃতীয় লিঙ্গের মানুষ। তিনি যুবকের সঙ্গে শারীরিক সম্পর্কে স্বস্তি বোধ করছেন না। যুবক বুঝতে পারেন তিনি বড় প্রতারণার শিকার হয়েছেন।

জৌথরা থানার কসবা নিবাসী যুবক পুলিশে অভিযোগ করেন, তার শ্বশুরবাড়ি তার সঙ্গে প্রতারণা করেছেন। উল্লেখ্য, এটাহ জেলার ওই যুবকের শ্বশুরবাড়ি দিল্লি। ওই যুবকের পরিবার বলছে, আর চার পাঁচটা বিয়ের মতোই তাদের বাড়ির ছেলেও বিয়ের রাতে ছিলেন বেশ খোশ মেজাজে। বিয়ে করে আনা স্ত্রীকে নিয়ে তিনি ছিলেন খুশি। এরপর বাড়িতে নববধূ পা রাখতেই শুরু হয় একের পর এক ঝড়! ওই যুবক বাড়িতে নববধূকে আনার পর শুরু হয় নানান পরম্পরা মেনে কাজ। বহু ধরনের রীতি রেওয়াজ মেনে চলে বিয়ের বিভিন্ন পর্ব। চলে রিসেপশন। কিন্তু বাসর রাতে আসল ঘটনা ফাঁস হওয়ায় ভেঙ্গে পড়েন ওই যুবক।

যুবকের আরও অভিযোগ, বিয়ের ৫ দিনের মাথাতেই তার স্ত্রীকে নিয়ে তার শ্বশুরবাড়ির লোকজন ফিরে যান। সঙ্গে চলে যায় বিয়ের গয়নাও। যুবকের দাবি, তার শ্বশুর, শাশুড়ি, শ্যালিকা সকলে এসে তার স্ত্রীকে নিয়ে যান। গয়না নিয়ে যান। আর বিয়ের গয়না চাইতে গেলে শ্বশুরবাড়ির তরফে তাকে মারধর করা হয় বলেও অভিযোগ যুবকের। এমনকি প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে বলেও জানান তিনি। পুলিশ জানিয়েছে গোটা ঘটনার তদন্ত করা হচ্ছে।

 

এ জাতীয় আরও খবর

৪৮ বছরে বিদেশ গেছেন এক কোটি ৬৩ লাখ ১২ হাজার ৩২৪ জন

উপজেলায় শান্তিপূর্ণ ভোটে উপস্থিতি সন্তোষজনক : কাদের

জামিন পেলেন জবি শিক্ষক দ্বীন ইসলাম

৫৮ বলে ১৬৭, বিনা উইকেটে জিতল হায়দরাবাদ

প্রথম ধাপের উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা

জুলাইয়ের প্রথম সপ্তাহে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী

ঢাকায় ভারতের পররাষ্ট্রসচিব বিনয় কোয়াত্রা

পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি; সংসদে প্রধানমন্ত্রী

পুলিশ হেফাজতে মৃত্যু : ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলা

দুই পোলিং এজেন্টসহ তিনজনকে কারাদন্ড

ওমরাহ পালন শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে মুসলিম দেশগুলোর ঐক্য প্রয়োজন : প্রধানমন্ত্রী