মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আমার মতো কাপুরুষের পৃথিবীতে বেঁচে থাকার প্রয়োজন নেই’

news-image

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে নাজমুল হোসেন (৪০) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে ফতুল্লার পূর্ব লামাপাড়ার একটি বাড়ির পঞ্চম তলার ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নাজমুল পেশায় ইলেকট্রনিক মিস্ত্রি। তিনি চাঁদপুরের মতলব উত্তর থানার বেলতলী বাজারের গোপাল কান্দি গ্রামের মৃত আসাদ বেপারীর ছেলে। ফেসবুক লাইভে এসে নাজমুল আত্মহত্যা করেছেন বলে দাবি করা হয়।

সোমবার বিকেলে এ রকম একটি ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিওতে দেখা যায়- নাজমুল ফ্যানের সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়ার আগে ফেসবুক লাইভে আসেন।

রফিকুল ইসলাম রিয়াজ নামের ফেসবুক আইডি থেকে নাজমুল হোসেনের আত্মহত্যার ভিডিও ভাইরাল হয়। ওই ভিডিওতে নাজমুল হোসেন বলেন, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না। আমার মৃত্যুতে কাউকে দায়ী করব না। একটা খারাপ মানুষ জীবনের তরে বিদায় হয়ে গেছে। আমার মতো কাপুরুষ, এতো জঘন্যতম মানুষ পৃথিবীতে বেঁচে থাকার কোনো প্রয়োজন নেই।’

ফতুল্লা মডেল থানার এসআই পলাশ কান্তি জানান, পারিবারিক কলহের জের ধরে নাজমুল আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে। নিহতের বাসায় পরিবারের কাউকে পাওয়া যায়নি।