বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সস্তায় ফাইনালের টিকিট ছেড়ে দিচ্ছেন ভারতীয় সমর্থকরা

news-image

স্পোর্টস ডেস্ক : ভারত-পাকিস্তান সেমিফাইনালে ওঠার পর অনেকেই ধরে নিয়েছিলেন, এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী দুদেশ। তবে পাকিস্তান জায়গা করে নিলেও হতাশ করে ভারত। আসরের দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে বিধ্বস্ত হতে হয় রোহিত শর্মাদের।

সেই ভারত-পাকিস্তান ফাইনাল ভেবে ভেবে অস্ট্রেলিয়ায় বসবাসকারী অনেক ভারতীয় সমর্থকরা মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের টিকিট কিনে রেখেছিলেন। কিন্তু প্রিয় দল না থাকায় সস্তায় টিকিট বিক্রি করে দিচ্ছেন তারা।

ভারত-পাকিস্তানের খেলা হলে এমসিজিতে দর্শক ঠাসা হওয়ার সম্ভাবনা ছিল। তবে পাকিস্তান বনাম ইংল্যান্ড ম্যাচ নিয়ে সেই সম্ভাবনা দেখতে পারছেন না কেউই। ফলে ভারতীয়রা টিকিট বিক্রি করতে উঠে পড়ে লেগেছে।

ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যম জানিয়েছে, মাত্র ১০ অস্ট্রেলীয় ডলার বা ৫০০ ভারতীয় রুপিতে টিকিট বিক্রি করে দিতে চাইছেন ভারতীয় সমর্থকরা। শুধু এখানেই থেমে নেই, টিকিটের সঙ্গে বিনামূল্যে বিয়ার দেওয়ার প্রতিশ্রুতিও আছে। এছাড়া ক্রেতা চাইলে তার বাড়িতে গিয়ে টিকিট দিয়ে আসার প্রতিশ্রুতিও দেওয়া হয়েছে।

ভারত ম্যাচের পরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, অ্যাডিলেডের বাইরে চিৎকার করে ডেকে ডেকে ফাইনালের টিকিট বিক্রির চেষ্টা করছেন ভারতীয় সমর্থকরা। অনেকে বিনামূল্যে লাঞ্চ, বিয়ারের প্রতিশ্রুতি দিচ্ছেন।

সংবাদ মাধ্যম থেকে আরও জানা যায়, ভারত বিদায় নেওয়ার পর রাতারাতি টিকিটের দাম অনেকটাই কমে গিয়েছে। এমসিজিতে অনেক টিকিট কেটেছিলেন ভারতীয়রা। এক হারে তারা আগ্রহ হারিয়েছেন।

 

এ জাতীয় আরও খবর

শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, সিদ্ধান্ত শনিবারের মধ্যে

যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের যে আহ্বান জানালেন প্রধানমন্ত্রী

আরও তিন দিন থাকতে পারে তাপপ্রবাহ

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ

তাপপ্রবাহে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা : ইউনিসেফ

এবারের ঈদযাত্রায় দুর্ঘটনা বেড়েছে ৪০ ভাগ

সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ শ্রমিক