বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সবকিছু কখনো কখনো লিভিং রুমে থাকে না : পরী

news-image

বিনোদন প্রতিবেদক : স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও নির্মাতা রায়হান রাফির ওপর চটেছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। সেই ক্ষোভ পরী প্রকাশ করেন তার ফেসবুকে। যেখানে মিমের বিরুদ্ধে বিয়েবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছেন ও নির্মাতা রায়হান রাফিকে দালাল হিসেবে তকমা দিয়েছেন। শুধু তাই নয়, নিজ স্বামীকে সতর্কও করেছেন পরীমনি।

এই তিনজনকে নিয়ে পরীর পোস্টগুলো হল- রায়হান রাফিকে ট্যাগ করে লিখেছেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!’ আর মিমকে ট্যাগ করে পরী লিখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’ সবশেষ স্বামীকে উদ্দেশ্য করে এই চিত্রনায়িকা লেখেন, ‘এটা এতদূর গড়াতে দেয়া উচিত হয়নি তোমার।’

পরীর এমন পোস্টের পর শোবিজ অঙ্গন থেকে শুরু করে নেটদুনিয়ায় এখন নানা কথার চর্চা চলছে। কিন্তু এ বিষয়ে এখনও নিরব পরী। তবে উত্তর দিয়েছেন মিম।

এদিকে পরীর এমন পোস্ট দেখে অনেকেই প্রশ্ন করেছে, হঠাৎ করে এমন কী ঘটে গেছে?

নানা মন্তব্যের মধ্যে পরীকে উপদেশ দিয়ে ঢাকা মহানগর পুলিশের সিটিটিসির সাইবার ক্রাইম ইনভেস্টিগেশনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) মো. নাজমুল ইসলাম লিখেছেন, ‘যাই হোক! সোশ্যাল মিডিয়ায় এই ধরনের স্ট্যাটাসগুলো বলে দেয় আমরা কতটা অসহিষ্ণু। এটি আপনার মুছে ফেলা উচিত এবং লিভিং রুমে সমাধান করা উচিত। আমাদের শিল্প, সংস্কৃতি ও শিল্পীদের সম্মান রক্ষা করতে হবে। আমি জানি, আপনি একজন বুদ্ধিমতী এবং সব সময় ভালো কাজের মধ্য দিয়ে আপনি নিজেকে অন্যদের চেয়ে আলাদা করেছেন। আমি আশা করছি, আপনি আমার চিন্তার সংবেদনশীলতা বুঝতে পেরেছেন।’

তার উত্তরে পরী লিখেছেন, ‘ভাইয়া, সবকিছু কখনো কখনো লিভিং রুমে থাকে না, সরি।’

এদিকে, সম্প্রতি রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ ও ‘দামাল’ নামে দুটি সিনেমা মুক্তি পেয়েছে। সেখানে জুটি বেঁধেছেন রাজ-মিম। তাদের জুটি ব্যাপক নজর কেড়েছে দর্শকদের।

 

এ জাতীয় আরও খবর