শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্রীকে বিয়ে করতে ছেলে হলেন শিক্ষক!

news-image

অনলাইন ডেস্ক : ছাত্রীকে বিয়ে করতে নিজের লিঙ্গ পরিবর্তন করেছেন এক স্কুল শিক্ষক। গত রোববার তিনি তার ছাত্রীকে বিয়েও করেছেন। ভারতের রাজস্থানে ঘটেছে এই ঘটনা। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়েছে, মীরা নামে ভারতপুরের ওই নারী শরীরচর্চার শিক্ষক ছিলেন। তিনি কল্পনা ফৌজদার নামে তার এক ছাত্রীর প্রেমে পড়েন। শেষমেশ কল্পনাকে বিয়ে করার জন্য অপারেশনের মাধ্যমে নিজের লিঙ্গ পরিবর্তন করেছেন।

মীরা এখন নাম পরিবর্তন করে হয়েছেন আরভ কুন্তাল। তিনি সাংবাদিকদের বলেন, ভালোবাসায় সবকিছু ন্যায়সঙ্গত, তাই আমি আমার লিঙ্গ পরিবর্তন করেছি।

স্কুলে শারীরিক শিক্ষার ক্লাসে কল্পনার সঙ্গে দেখা হয় মীরার। কল্পনা রাষ্ট্রীয় পর্যায়ে কাবাডি খেলেন এবং আগামী জানুয়ারিতে আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে খেলতে দুবাই যাওয়ার কথা আছে কল্পনার।

স্কুলের মাঠে আলাপকালে আরভ কল্পনার প্রেমে পড়েন বলে জানান। সেইসঙ্গে তিনি সবসময় একজন ছেলে হতে চাইতেন। আরভ বলেন, আমি মেয়ে হিসেবে জন্ম নিয়েছি কিন্তু সবসময় নিজেকে ছেলে ভাবতাম। আমি সবসময় আমার লিঙ্গ পরিবর্তনের জন্য অস্ত্রোপচার করতে চেয়েছিলাম। ২০১৯ সালের ডিসেম্বরে আমার প্রথম অস্ত্রোপচার করা হয়।

প্রতিবেদনে বলা হয়েছে, কল্পনাও অনেক দিন থেকে আরভের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন বলে জানান। এমনকি আরভের লিঙ্গ পরিবর্তনের আগেও কল্পনা তাকে বিয়ে করতে চাইতেন।

কল্পনা বলেন, শুরু থেকেই আমি তাকে ভালবাসতাম। এমনকি সে যখন সার্জারি করেনি, তখনই আমি তাকে বিয়ে করতে চাইতাম। তার সার্জারির সময় আমি একসঙ্গে যাই। ভারতে যদিও এমন বিয়ে বিরল, তবুও তাদের বাবা-মা মেনে নিয়েছেন বলে প্রতিবেদনে বলা হয়েছে।

 

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)

কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে

টাঙ্গাইলে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০

গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস

মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

টেকনাফ সীমান্তের কাছে আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে স্বস্তি

ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে

কারওয়ান বাজারে হোটেল লা ভিঞ্চিতে আগুন