মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ভিভো ওয়াই২২এস’র যাত্রা শুরু, নজর কাড়বে তরুণদের

news-image

অনলাইন ডেস্ক : ডিজাইন ও লুকে অনন্য ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ওয়াই২২এস এনেছে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। সাশ্রয়ী মূল্যে ফ্ল্যাগশিপ ডিভাইসের অভিজ্ঞতা উপভোগের জন্য জনপ্রিয় ওয়াই সিরিজ। ওয়াই২২এস’র ক্ষেত্রে ব্যতিক্রম ঘটেনি। স্মার্টফোনটি নিশ্চিতভাবে তরুণদের আকৃষ্ট করবে বলে প্রত্যাশা ভিভোর।

স্মার্টফোনটি উদ্বোধন উপলক্ষে ভিভো বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়, জনপ্রিয় ওয়াই সিরিজের মাধ্যমে প্রতিনিয়ত তরুণদের চাহিদা মিটিয়ে যাচ্ছে ভিভো। সাশ্রয়ী মূল্য এবং অত্যাধুনিক ফিচারের জন্য প্রত্যাশিত গ্রাহকদের কাছে কাঙ্ক্ষিত স্মার্টফোন হয়ে উঠেছে ওয়াই সিরিজ। নতুন উদ্বোধন হওয়া ওয়াই২২এস মডেলটিতে নতুন নতুন ফিচার উপভোগ করতে পারবেন গ্রাহকরা। গ্রাহদের প্রয়োজনের দিকটি মাথায় রেখেই স্মার্টফোনটি তৈরি করা হয়েছে। এতে রয়েছে শক্তিশালী ব্যাটারি, নান্দনিক ডিজাইন, আকর্ষণীয় ক্যামেরাসহ বিভিন্ন ব্যতিক্রমী ফিচার।

স্মার্টফোনের জগতে স্টাইল ও প্রযুক্তির সেরা সমন্বয় নিয়ে এসেছে ভিভো ওয়াই২২এস। স্মার্টফোনটির স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসরের মাধ্যমে গ্রাহকরা নির্বিঘ্নে ও দ্রুত ডিভাইসটি ব্যবহার করতে পারবেন। ১৮ ওয়াটের ফাস্ট চার্জের পাশাপাশি ডিভাইসটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। শক্তিশালী প্রসেসর ও ব্যাটারির সমন্বয় মডেলটিকে করে তুলেছে অনন্য। স্মার্টফোনটিতে রয়েছে ৬জিবি র‌্যাম যাতে আছে অত্যাধুনিক এক্সটেন্ডেড র‌্যাম ফিচার। রমের পরিমাণ ১২৮জিবি, মেমোরি ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।
ওয়াই সিরিজের গ্রাহকদের আরো মানসম্মত সেবা দেয়ার লক্ষ্যে স্মার্টফোনটিতে আল্ট্রা গেম মোডের পাশাপাশি রয়েছে মাল্টি-টারবো ৫.৫। ফলে গ্রাহকরা স্বাচ্ছন্দে স্মার্টফোনটিতে একসঙ্গে বেশ কয়েকটি কাজ করতে পারবেন।

সর্বশেষ ওয়াই সিরিজ স্মার্টফোন হিসেবে ওয়াই২২এস’র ফ্রস্টেট এন্টি-গ্লেয়ার (এজি) সারফেস ডিভাইসটিতে নিশ্চিত করেছে স্টাইল ও স্বাচ্ছন্দ্যের সমন্বয়। ফ্ল্যাট ফ্রেম ডিজাইন এবং ২.৫ডি বাঁকানো স্ত্রিন ডিভাইসটিতে এনেছে আভিজাত্যের ছোঁয়া, রয়েছে সাইড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ফেস ওয়াক ফিচার। ফিঙ্গারপ্রিন্ট স্ক্যান করার জন্য পাওয়ার বাটনের পাশেই থাকা সাইড ফিঙ্গারপ্রিন্ট ডিজাইন ডিভাইসটিতে এনেছে নতুনত্ব। ফেস ওয়াক ফিচারের মাধ্যমে ডিভাইসটি হাতে নিলে চোখের নিমিষেই তা আনলক হয়ে যাবে।

ওয়াই২২এস স্মার্টফোনটি বর্তমানের জনপ্রিয় দুটি রঙে পাওয়া যাচ্ছে- স্টারলিট ব্লু ও সামার সিয়ান। স্টারলিট ব্লু এমন রঙ যাতে মনে হয় মহাবিশ্বে তারা জ্বলজ্বল করছে। ভবিষ্যত মেটাভার্সের অনুপ্রেরণায় অত্যাধুনিক সার্ফেস টেকচারিং টেকনিকসের সাহায্যে সামার সিয়ান রঙটি ফুটিয়ে তোলা হয়েছে। বিভিন্ন গঠন ও আকারের ডায়মন্ড প্যাটার্ন ফুটিয়ে তুলতে ব্যবহার করা হয়েছে ন্যানো-স্কেল, কালার চেঞ্জিং ইলেকট্রোপ্লেটিং। আপনার নিকটস্থ যে কোন স্টোর থেকে ডিভাইসটি ২১ হাজার ৯৯৯ টাকা দামে কিনতে পারবেন।

 

এ জাতীয় আরও খবর