রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের চার মাসেই যমজ সন্তানের মা হলেন নায়িকা

news-image

বিনোদন ডেস্ক : বিয়ের আড়াই মাস না যেতেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন কাপুর পরিবারের পুত্রবধূ আলিয়া ভাট। এখনও তার সন্তান ভূমিষ্ঠ হয়নি। ঠিক এখানেই আলিয়াকে হার মানালেন দক্ষিণী ছবির তারকা অভিনেত্রী নয়নতারা। বিয়ের ঠিক চার মাসের মাথাতেই যমজ পুত্র সন্তানের মা হলেন তিনি ও পরিচালক বিঘ্নেশ শিবন।

এমনিতে নয়নতারা যে মা হতে চলেছেন সেই খবর ছিলই। গতকাল সামাজিক মাধ্যমে সন্তানসহ মায়ের ছবি পোস্ট করলেন বিঘ্নেশ। লিখলেন,‘তোমাদের তিনজনকেই খুব ভালবাসি।’ ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট হতেই ‘হিট’। বয়ে গেল লাখখানেক লাইক আর শুভেচ্ছাবার্তার বন্যা।

দক্ষিণী সিনেমার সফল নায়িকাদের তালিকায় নয়নতারার নাম প্রথমসারিতে। মালয়ালি খ্রিস্টান পরিবারে বড় হয়ে ওঠা তার। পরে হিন্দু ধর্ম গ্রহণ করেন তিনি। ২০১৫ সালে বিঘ্নেশের সঙ্গে সম্পর্কে জড়ান নয়নতারা। চলতি বছরের জুন মাসে বিয়ে হয় তাদের। বিভিন্ন ইন্ডাস্ট্রির তারকাদের মিলনমেলায় পরিণত হয় সেই বিয়ে।

বিয়ের পর থেকেই একসঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন নয়নতারা ও বিঘ্নেশ। তবে রোববারের পোস্টে সবাইকে চমকে দেন তারা। দুই যমজ সন্তানের ছোট্ট ছোট্ট পায়ের ছবি পোস্ট করেন বিঘ্নেশ। ছবিতে তাকে ও নয়নতারাকে পা দু’টিতে চুমু খেতে দেখা যাচ্ছে। ক্যাপশনে বিঘ্নেশ জানিয়েছেন, সন্তানদের নাম রাখা হয়েছে উইয়ার ও উলাগাম।

তবে এরপরেও রয়েছে কৌতূহল। বিয়ের চার মাসেই কীভাবে যমজ সন্তানের মা হলেন নয়নতারা? অনেকে মনে করছেন সারোগেসির মাধ্যমে তার সন্তানদের জন্ম হয়েছে। যদিও এ বিষয়ে এখন পর্যন্ত কিছু জানা যায়নি।

কিছুদিন আগেও স্বামীর সঙ্গে বিদেশে জন্মদিন উদযাপন করতে গেছে তাকে। করেছেন দক্ষিণী পরিচালক আতলি ‘জওয়ান’ সিনেমার শ্যুটিং। সিনেমাটিতে প্রথমবারের মতো সুপারস্টার শাহরুখ খানের নায়িকা হচ্ছেন তিনি।

 

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩