শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মানুষ শুধু আমার প্রশংসা করেন না, গালাগালও দেন’

news-image

বিনোদন ডেস্ক : টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য অনেক আগেই জয় করেছেন দর্শকদের মন। ‘মন্দার’ সিনেমার মাধ্যমে পরিচালক অনির্বাণও নজর কেড়েছেন। গতকাল শুক্রবার জন্মদিন ছিল অনির্বাণের। এ বিশেষ দিনে প্রকাশ্যে এসে অনির্বাণ পরিচালিত দ্বিতীয় সিনেমা ‘বল্লভপুরের রূপকথা’র প্রথম গান। গানটি গেয়েছেন সাহানা বাজপেয়ী, সুর দিয়েছেন দেবরাজ ভট্টাচার্য আর লিখেছেন পরিচালক নিজেই।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, জীবনে যে ব্যক্তি যত সাফল্য পান, তাকে নিয়ে আলোচনা-সমালোচনাও অনেক বেশি হয়। অভিনেতা হিসাবে অনির্বাণ খুবই সফল। তাই পরিচালক হিসাবেও তার কাছ থেকে দর্শকদের প্রত্যাশা অনেক বেশি।

দর্শকদের ইতিবাচক এবং নেতিবাচক প্রতিক্রিয়া এগুলো কতটা ভাবায়? এমন প্রশ্নের জবাবে অনির্বাণ বলেন, ‘হ্যাঁ, এ সব নিয়ে তো ভাবতেই হবে। উপেক্ষা করার জায়গা নেই। খেয়াল রাখতে হবে কাজের দিক থেকে লক্ষ্যভ্রষ্ট যেন না হই। নেতিবাচক মন্তব্যও প্রচুর আসে। যদি সেগুলো ভেবে দেখার মতো হয় নিশ্চয়ই ভেবে দেখব। দর্শক কিন্তু শুধুমাত্র প্রশংসা করেন না, আবার অনেকে গালাগালও করেন।’

অনির্বাণের নতুন ছবিতে দেখা যাবে নতুন জুটি। সত্যম ভট্টাচার্যের বিপরীতে ছবিটিতে অভিনয় করছেন সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। আগামী ২১ অক্টোবর ছবিটি সিনেমা হলে মুক্তি পেতে চলেছে।

 

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)

কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে

টাঙ্গাইলে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০

গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস

মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

টেকনাফ সীমান্তের কাছে আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে স্বস্তি

ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে

কারওয়ান বাজারে হোটেল লা ভিঞ্চিতে আগুন