শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাসুরাকে সংবর্ধনা, নির্মাণ করে দেওয়া হবে ঘর

news-image

কলারোয়া প্রতিনিধি : সাফজয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের অন্যতম সদস্য কলারোয়ার সন্তান ডিফেন্ডার মাসুরা পারভীন ও তার পরিবারকে সংবর্ধনা দিয়েছে কলারোয়া উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থা। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় কলারোয়া উপজেলা পরিষদ হলরুমে এ সংবর্ধনা দেওয়া হয়।

কলারোয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুলি বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা-কলারোয়ার (সাতক্ষীরা-১) সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ।

বিশেষ অতিথি ছিলেন- কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, কলারোয়া পৌরসভার মেয়র মনিরুজ্জামান বুলবুল, কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দীন মৃধা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন, সাধারণ সম্পাদক আলিমুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী, মাসুরার বাবা মো. রজব আলীসহ পরিবারের সদস্যরা, উপজেলার ১২টি ইউনিয়নের চেয়ারম্যান, বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থী, ক্ষুদে মেয়ে ফুটবলরসহ উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

অনুষ্ঠানের কৃতি এই ফুটবলাকে ৫০ হাজার টাকা মূল্যের প্রাইজ বন্ড ও তার জন্ম স্থান উপজেলার কয়লা ইউনিয়নের আলাইপুর গ্রামে একটি ঘর নির্মাণ করে দেওয়ার অঙ্গীকার করা হয়।

এসময় মাসুরা সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর ও বাফুফের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ফুটবল টিমের সকল সদস্যদের অর্থিক সচ্ছলতার জন্য স্থায়ীভাবে বেতন চালু করার দাবি জানান।’

মাসুরা পারভীন কলারোয়া উপজেলার কয়লা ইউনিয়নের আলাইপুর গ্রামের মেয়ে। পরিবারের জন্য ওই গ্রামে স্থায়ী বাসস্থান দাবি করেন তিনি। এছাড়া তার ও তার দলের জন্য দোয়া প্রার্থনা করেন যাতে জয়ের ধারা অব্যহত রাখতে পারে এবং দেশের জন্য আরও কিছু করতে পারে।

এদিকে, সাফ জয়ী অধিনায়ক সাবিনা খাতুন মালদ্বীপ থেকে দেশে ফিরলেই জেলার দুই ফুটবল তারকাকে নাগরিক সংবর্ধনা দেওয়ার প্রস্তুতি চলছে। সাতক্ষীরা স্টেডিয়ামে জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনসহ বিভিন্ন সংগঠন যৌথভাবে এ সংবর্ধনার আয়োজন করবে। বর্তমানে ২০ দিনের ছুটিতে নিজ বাড়িতে অবস্থান করছেন মাসুরা পারভীন।

 

এ জাতীয় আরও খবর

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩

ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন

দেড় বছর পর শনিবার বিদ্যালয়ে ক্লাস, মিশ্র প্রতিক্রিয়া অভিভাবকদের

পুলিশের মধ্যস্থতায় বনানীর সড়ক ছাড়লেন শ্রমিকরা

২৪ ঘণ্টাতেও উদ্ধার হয়নি দুর্ঘটনাকবলিত দুই ট্রেন

পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো ভারত

আরও ২ দিন গরম থাকতে পারে

পদত্যাগ করে দুধ দিয়ে গোসল বিএনপি নেতার