শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি ক্ষমতায় থাকতে এক মেগাওয়াট বিদ্যুৎ দিতে পারেনি: হানিফ

news-image

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, ‘দেশে বিদ্যুতের কোনো ঘাটতি নেই। সরকারের বিরুদ্ধে বলার মতো কিছু না পেয়ে বিদ্যুতের একটি দুর্ঘটনাকে কেন্দ্র করে বিএনপি মিথ্যাচার করছে।’ আজ বৃহস্পতিবার বেলা ১১টায় কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে বজ্রকণ্ঠের আয়োজনে ‘বঙ্গবন্ধু, স্বাধীনতা ও বাংলাদেশ’ শীর্ষক কর্মশালায় যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

মাহাবুবউল আলম হানিফ বলেন, ‘বিএনপি একটি উগ্র সাম্প্রদায়িক দল। জামায়াত তাদের পরিপূরক। তারা একই মুদ্রার এপিঠ-ওপিঠ। একই মায়ের দুই সন্তান। সেই দলের নেতাদের মুখে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার অভিযোগ মানায় না। বিশেষ একটি সম্প্রদায়ের আনুকূল্য পেতে তারা এসব করছে। বিএনপি ক্ষমতায় থাকতে এক মেগাওয়াট বিদ্যুৎ দিতে পারেনি। এ ব্যর্থতা, অযোগ্যতা ঢাকতে ও সরকারের উন্নয়ন অগ্রগতি দেখে ঈর্ষান্বিত হয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে।’

এ সময় আরও উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ ক ম সরোয়ার জাহান বাদশা, জেলা পরিষদের প্রশাসক রবিউল ইসলাম, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাজহারুল আলম সুমন, তথ্য ও গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) কেন্দ্রীয় সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, বজ্রকণ্ঠ ইয়ুথ সোসাইটির সভাপতি আবিদুর রহমানসহ সংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের উপদেষ্টা ও শহর আওয়ামী লীগের নেতা ব্যারিস্টার গৌরব চাকী। দিনব্যাপী কর্মশালায় স্কুল-কলেজের কয়েকশ’ শিক্ষার্থী অংশ নেন।

 

এ জাতীয় আরও খবর

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩

ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন

দেড় বছর পর শনিবার বিদ্যালয়ে ক্লাস, মিশ্র প্রতিক্রিয়া অভিভাবকদের

পুলিশের মধ্যস্থতায় বনানীর সড়ক ছাড়লেন শ্রমিকরা

২৪ ঘণ্টাতেও উদ্ধার হয়নি দুর্ঘটনাকবলিত দুই ট্রেন

পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো ভারত

আরও ২ দিন গরম থাকতে পারে

পদত্যাগ করে দুধ দিয়ে গোসল বিএনপি নেতার