শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘নাতিটা বাবার আদর পাইল না, চিনার আগেই হারাইয়া ফেলল’

news-image

নিজস্ব প্রতিবেদক : ভাঙা দু’টি টিনের ঘর। এক ঘরের ভেতর বসে কাঁদছিলেন নিহত যুবদল কর্মী শহিদুল ইসলাম শাওনের স্ত্রী সাদিয়া আক্তার। বাবার ছবি দেখাচ্ছিলেন আট মাসের সন্তানকে। ২০২১ সালে শাওনের সঙ্গে সাদিয়ার বিয়ে হয়। আট মাস আগে তাদের একটি ছেলে হয়। সাদিয়া কাঁদতে কাঁদতে শাওনের স্মৃতিচারণা করছিলেন।

গতকাল শুক্রবার শাওনের বাড়িতে গিয়ে এই হৃদয়বিদারক দৃশ্য দেখা যায়। এ সময় শাওনের মা লিপি আক্তার বলেন, ‘আমার আট মাস বয়সী নাতিটা বাবার আদর পাইল না। চিনার আগেই ওর বাবারে হারাইয়া ফেলল।’

পেশায় শাওন অটোচালক ছিলেন শাওন। যুক্ত ছিলেন মিরকাদিম পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড যুবদলের সঙ্গে। তবে সদর উপজেলা বিএনপির আহ্বায়ক মো. মহিউদ্দিন দাবি করেছেন, শাওন ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক।

গত বুধবার মুন্সিগঞ্জের মুক্তারপুরে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষে আহত হন শাওন। ওইদিন রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয় এবং বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে শাওন মারা যান।

গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ঢামেক হাসপাতাল মর্গ থেকে অ্যাম্বুলেন্সে করে শাওনের কফিন নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে নেওয়া হয়। সেখানে বাদ মাগরিব তার প্রথম নামাজে জানাজা সম্পন্ন হয়। এরপর শাওনের মরদেহ নেওয়া হয় গ্রামের বাড়িতে। রাত পৌনে ১০টার দিকে মিরকাদিম পৌরসভার মুরমা গ্রামের মুরমা জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে দাদার কবরের পাশে সমাহিত হন শাওন।

 

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩