রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখের সঙ্গে ডেটের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন লেডি গাগা

news-image

বিনোদন ডেস্ক : শাহরুখ খানকে সবাই বলিউড বাদশা হিসেবেই মনে করেন। তিন যুগ ধরেই রাজত্ব করছেন সিনেমা জগতে। বিশ্বের প্রতিটি কোনায় যার ভক্তসংখ্যা অগণিত। যাকে একনজর দেখার জন্য ছটফট করেন কোটি কোটি অনুরাগী। শুধু সাধারণ মানুষই নয়, অনেক বড় বড় তারকাও শাহরুখ খানের একনিষ্ঠ ভক্ত। সেই দলে রয়েছেন পপস্টার লেডি গাগাও।

তবে এই লেডি গাগাই একবার ফিরিয়ে দিয়েছিলেন কিং খানের সঙ্গে ডেটিং এর প্রস্তাব? অবাক হলেও ঘটনা সত্যি। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

খবরে বলা হয়, ২০১১ সালে ভারতে এসেছিলেন পপস্টার গাগা। তখনই তার সাক্ষাৎকার নিয়েছিলেন শাহরুখ খান। সম্প্রতি সেই সাক্ষাৎকারের ভিডিওটি আবারও দর্শকরা দেখছেন অনলাইনে, যার কারণে সেই পুরোনো স্মৃতি আরও একবার তাজা হয়ে গেছে।

সাক্ষাৎকারে জমিয়ে আড্ডা দিয়েছিলেন দুই তারকা। গাগাকে হিন্দিও শিখিয়েছিলেন শাহরুখ খান। সাক্ষাৎকারের মাঝেই এক ভক্ত গাগাকে জিজ্ঞেস করেছিলেন, তিনি কি শাহরুখ খানের সঙ্গে ডেট করবেন? শাহরুখ ১৯৯১ সালে গৌরীকে বিয়ে করেছিলেন, সে কথাও জানিয়ে দিয়েছিলেন ওই ভক্ত।

সেই সাক্ষাৎকারের দৃশ্যে শাহরুখ ও গাগা

প্রশ্নটা শোনার পরেই সেই ‘ঐতিহাসিক’ জবাব দেন লেডি গাগা। শাহরুখের দিকে তাকিয়ে এই পপস্টার বলেছিলেন, ‘তুমি বিবাহিত? তা হলে ডেট করার প্রশ্নই নেই!’ এ কথা শুনে শাহরুখ খান মন খারাপের অভিব্যক্তি ফুটিয়ে তুলেছিলেন তার মুখে। বলেছিলেন, ‘ওকে আমার বিয়ের বিষয়ে কে বলল?’

গাগা অবশ্য নিজের বক্তব্যে অনড়। বলেছিলেন, ‘আমি খুব ভালো মেয়ে, এসবে বিশ্বাস করি না। আমি একজন পুরুষের হয়েই থাকতে চাই। তাই শাহরুখের সঙ্গে ডেটে যাওয়ার প্রশ্নই আসে না। ’ শাহরুখ ঠাট্টা করেই জবাব দিয়ে বলেছিলেন, ‘আমার সব আশা ধূলোয় মিশিয়ে দিলে তুমি। ’

২০১১ সালের ওই সাক্ষাৎকার নিয়ে বিতর্কও হয়েছিল অনেক। সেখানে জোর করে লেডি গাগাকে নিজের ঘড়ি উপহার দেওয়ার চেষ্টা করেছিলেন শাহরুখ খান।

 

এ জাতীয় আরও খবর

৬৪ শতাংশ মানুষের বাজেট নিয়ে কোনো প্রত্যাশা নেই: সিপিডি

আমদানি বন্ধে দাম বেড়েছিল হু হু করে, চালুর খবরে কমেছে সামান্য

আরএসএফ’র র‍্যাংকিং পদ্ধতির ভুল আবারও তুলে ধরবো: তথ্য প্রতিমন্ত্রী

ওমরাহ পালন করেছেন ফখরুল দম্পতি

এই সরকারের আমলে জনগণ ভোট দিতে পারে না : রিজভী

‘ভোটে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা দলের নীতিগত সিদ্ধান্ত’

দেশে মুক্ত গণমাধ্যম অনুপস্থিত : মঈন খান

বৃহস্পতিবার ঢাকায় আসছেন ভারতীয় পররাষ্ট্র স‌চিব

আবারও রিমান্ডে মিল্টন সমাদ্দার

জনগণের কথা চিন্তা করে আইন তৈরি করতে হবে : আইনমন্ত্রী

সুন্দরবনের আগুন নেভাতে হেলিকপ্টার থেকে ছিটানো হচ্ছে পানি

শাহজালালে ৩ রাত ফ্লাইট উঠানামা বন্ধ থাকবে