শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফাঁস হওয়া গোপন ভিডিও নিয়ে যা বললেন অঞ্জলি

news-image

অনলাইন ডেস্ক : সামাজিক যোগাযোগমাধ্যমে তারকা বনে যাওয়া অঞ্জলি অরোরার এমএমএস ভিডিও সম্প্রতি ফাঁস হয়েছে। ক্যামেরার সামনে পুরুষ সঙ্গীর সঙ্গে যৌনতায় মেতে ওঠার অভিযোগের জবাব দিয়ে গিয়ে কেঁদে ফেললেন তিনি।

ভুবন বাদ্যকারের ভাইরাল হওয়া গান ‘কাঁচা বাদাম’র সঙ্গে নেচে জনপ্রিয়তা পান ভারতের অঞ্জলি অরোরা। এরপরই ডাক পড়ে কঙ্গনা রানাউত সঞ্চালিত লক-আপ শোতো। এই শোতে অঞ্চলি সবার নজর কাড়েন। সেখান থেকে প্রতিযোগী মুনওয়ার ফারুকির সঙ্গে তার ঘনিষ্ঠতা নিয়ে মুখ খোলেন অনেকে। সম্প্রতি ‘সারেগামাপা’র মিউজিক ভিডিও ‘সাঁইয়া দিল মে আনা রে’তে দেখা যায় অঞ্জলিকে।

ইনস্টাগ্রামে এক কোটিরও বেশি ফলোয়ার তার। এরই মধ্যে অঞ্জলির এমএমএস ভিডিও ফাঁস হওয়ার খবর শোনা যায়। এতে সামাজিক যোগাযোগমাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। এক পক্ষ দাবি করছে, ভিডিওটি অঞ্জলির এবং তা নিয়ে ব্যঙ্গ, বিদ্রুপ শুরু করেছে। আরেক পক্ষ অঞ্জলির পাশে দাঁড়িয়ে বলছে ভিডিওটি মোটেও অঞ্জলির নয়।

এমন পরিস্থিতিতে অঞ্জলির ফ্যান পেজ থেকে তার একটি সাক্ষাৎকারের ভিডিও আপলোড করা হয়। সেখানে অভিনেত্রী তীব্র ক্ষোভ প্রকাশ করেন।

এই তারকা বলেন, ভিডিওটি কোনোভাবেই তার নয়। কিছু মানুষ শুধু ট্রোল করার অজুহাত খোঁজেন। তারা একবারও ভাবেন না, এমন ভুয়া খবর তারকার পরিবারের উপর কতটা প্রভাব ফেলতে পারে। এই কথা বলতে বলতেই কেঁদে ফেলেন অঞ্জলি।

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা