রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘তুই বড় সাংবাদিক, তোর পা কাইট্যা নিয়া যাইয়াম’

news-image

নিজস্ব প্রতিবেদক : পত্রিকায় সংবাদ প্রকাশের জের ধরে পা কেটে নেওয়ার হুমকি পেয়েছেন দৈনিক আমাদের সময় পত্রিকার গৌরীপুর প্রতিনিধি মশিউর রহমান কাউসার (৩৮)। গত বুধবার বেলা সাড়ে ১১টার এ ঘটনায় তিনি মঞ্জুরুল ইসলাম (৩৭) নামে স্থানীয় এক ব্যক্তির বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। হুমকি পাওয়া কাউসার গৌরীপুর প্রেস ক্লাবের সদস্য সচিব।

স্থানীয় সূত্র ও জিডির তথ্যে জানা যায়, কাউসার রেলস্টেশন এলাকায় তার ব্যবসায়িক প্রতিষ্ঠানে বসে ছিলেন। এ সময় গৌরীপুর পৌর এলাকার মধ্য ভালুকা মহল্লার মৃত ময়েজ উদ্দিনের ছেলে মঞ্জুরুল সেখানে গিয়ে কাউসারকে হুমকি দেন।

এ বিষয়ে কাউসার বলেন, ‘মঞ্জুরুল তার সহযোগী সিদ্দিক মিয়াকে (৪৫) সঙ্গে নিয়ে এসে আমাকে দোকান থেকে বের হতে বলেন। আমি বের না হওয়ায় মঞ্জুরুল ক্ষিপ্ত হয়ে বলেন, ‘তুই বড় সাংবাদিক হইয়া গেছস; তোর লাইগ্যা আমি মামলায় ফাঁসছি। এতে আমার ৯০ হাজার টেহা খরচ হইছে। তোর পা কাইট্যা নিয়া যাইয়াম।’’

এ বিষয়ে অভিযুক্ত মঞ্জুরুলের মোবাইল ফোন নম্বরে কল দিলেও তিনি সাড়া দেননি। পরে ফোনটি বন্ধ পাওয়া যায়।

তবে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী থানায় জীবনের নিরাপত্তা চেয়ে সাংবাদিক কাউসারের জিডি করার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।’

উল্লেখ্য, এ বছর স্বাধীনতা দিবসে পতাকা মিছিলের প্রস্তুতিকালে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনির ওপর মঞ্জুরুলের নেতৃত্বে ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত জনি রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হলেও তাকে পঙ্গুত্ব বরণ করতে হয়। এ বিষয়ে গত ২৭ মার্চ দৈনিক আমাদের সময় পত্রিকায় ‘গৌরীপুরে হাতুড়ি পেটায় হাঁটু ভাঙল ছাত্রলীগ নেতার’ শীর্ষক একটি সংবাদ প্রকাশিত হয়।

 

এ জাতীয় আরও খবর

নববধূর সাজে ইধিকা, বিয়ে করেছেন শাকিবের প্রিয়তমা?

ভুল রাজনীতি বেছে নিলে দেশ পিছিয়ে যায় : দীপু মনি

ভোটাররা রাজনৈতিকভাবে বিভক্ত হওয়ায় উপস্থিতি কম: ইসি আলমগীর

জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি

মেসির ফেরার ম্যাচে মায়ামির নাটকীয় জয়

মাইগ্রেনের ব্যথা হলে কী করবেন

কেমন দল বাংলাদেশের প্রতিপক্ষ যুক্তরাষ্ট্র

সাঁতারের পোশাকে সৌদি আরবে নারীদের ফ্যাশন শো

‘ফিজ’ নামটা কীভাবে পেলেন, জানালেন মুস্তাফিজ

পৃথিবীর কোন দেশে মেট্রোরেলে ১৫ শতাংশ ভ্যাট আছে, প্রশ্ন কাদেরের

‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’

বিএনপি নেতা ইশরাক কারাগারে