রবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীর মৃত্যুর এক ঘণ্টা পর মারা গেলেন স্বামীও

news-image

জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীর মৃত্যুর এক ঘণ্টা পর স্বামীরও মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২ আগস্ট) বিকেল ৪টার দিকে ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্ত্রী নাফিজা (৪৫) মারা যান। এর এক ঘণ্টা পর স্বামী শাহাবুদ্দিনকে (৫৫) জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে তিনিও মৃত্যুবরণ করেন।

শাহাবুদ্দিন জেলা শহরের দাতিয়ার এলাকার অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য ছিলেন। তাদের দুজনের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

শাহাবুদ্দিনের ছোট ভাই আইনজীবী এম এম শাহাদাৎ হোসেন বলেন, আমার ভাবি বেশ কিছুদিন ধরে কিডনি রোগে আক্রান্ত ছিলেন। তাকে নিয়মিত ডায়ালাইসিস করা হচ্ছিল। আমার ভাইও হৃদরোগে আক্রান্ত ছিলেন। এক সপ্তাহ আগে তার হার্টে রিং পরানো হয়েছে।

তিনি আরও বলেন, দুপুরের পর আমার ভাবি অসুস্থ হয়ে পড়েন। তাকে ঘাটুরায় ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ডায়ালাইসিস করা হলে সেখানে তিনি বিকেল ৪টার দিকে মারা যান। ভাবির মৃত্যুর পর আমরা মরদেহ দাফনের প্রস্তুতি নিচ্ছিলাম। এসময় আমার ভাই অসুস্থ হয়ে পড়েন। তাকে বিকেল ৫টার দিকে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাদের দুজনকে দক্ষিণ মৌড়াইল কবরস্থানে দাফনের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক মিয়া  বলেন, কিছুক্ষণের ব্যবধানে স্বামী-স্ত্রী মারা গেছেন। বিষয়টি অত্যন্ত দুঃখজনক। আমি জানাজা ও দাফনে অংশগ্রহণ করবো।

 

এ জাতীয় আরও খবর

গোপন ছবি দিয়ে সাবেক স্ত্রীকে ‘ব্ল্যাকমেইল করছেন’ হিরো আলম

স্বামীকে খুশি করতে ‘রক্ষিতা’ আনলেন স্ত্রী!

ডিমের হালি ৭০ টাকা!

বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারীদের খুঁজতে কমিশনের রূপরেখা প্রস্তুত : আইনমন্ত্রী

সিসিএর গবেষণা : নারীরা বেশি পর্নোগ্রাফির শিকার, পুরুষেরা হ্যাকিংয়ের

পুলিশের গাড়িতে তেল বরাদ্দ কমেছে

ক্ষমতায় গেলে কুইক রেন্টাল ও বিদ্যুৎ খাতে আইন বাতিল করবে বিএনপি

হলিউড অভিনেত্রী অ্যান হেচে আর নেই

কাজের কথা বলে ভাড়া বাসায় নিয়ে ধর্ষণ, খুবি শিক্ষার্থী কারাগারে

‘পররাষ্ট্রমন্ত্রী দেশবাসীর কাছে কৌতুক অভিনেতায় পরিণত হয়েছেন’

স্বামীকে খুশি করতে ‘রক্ষিতা’ আনলেন স্ত্রী!

রুশদির ওপর হামলাকারী কে এই হাদি মাতার?