সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মালদ্বীপে কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন শ্রাবন্তী?

news-image

বিনোদন ডেস্ক : টালিউড অভিনেত্রী শ্রাবন্তীকে দেশ বিদেশের বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা যায়। কাজে মন না বসলেই কখনো দুবাই, আবার কখনো মালদ্বীপে হরহামেশাই ঘুরতে দেখা যায় এই অভিনেত্রীকে। তার সোশ্যাল মিডিয়ার ইনস্টাগ্রাম পোস্ট দেখে বোঝা যাচ্ছে যে বর্তমানে নায়িকা ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে। এখন নেটিজেনদের মধ্যে অনেকে প্রশ্ন তুলেছেন, কার সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন এ অভিনেত্রী।

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম পোস্ট দেখে মনে হতে পারে প্রেমিককে ছেড়েই ঘুরতে গেছেন তিনি। কিন্তু টালিপাড়ার গুঞ্জন, অভিরূপের সঙ্গেই রয়েছেন শ্রাবন্তী। টালিপাড়ার যেকোনো পার্টিতে আজকাল শ্রাবন্তীর পাশে তার সঙ্গে দেখা যায় তার নতুন প্রেমিক অভিরূপকে। অভিরূপ ছাড়া এক পাও নড়েন না শ্রাবন্তী। ঘুরতে গেলেও অভিরূপের সঙ্গেই কোয়ালিটি টাইম কাটান এই নায়িকা। তাই মালদ্বীপে শ্রাবন্তীর সঙ্গী কে তা বুঝতে খুব বেশি অসুবিধা না হওয়ারই কথা।

গতকাল শনিবার রাত থেকেই মালদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দী করে ইনস্টাগ্রামে তুলে ধরেছেন শ্রাবন্তী। কখনো রিসোর্ট থেকে, আবার কখনো সমুদ্রের পাড় থেকে ছবি পোস্ট করছেন এই নায়িকা। ছেলে অভিমন্যু এবং তার প্রেমিকা দামিনীকে নিয়ে গত বছর আগস্ট মাসে ঘুরে এসেছেন মালদ্বীপ থেকে। বছর ঘুরতে না ঘুরতেই আবারও মালদ্বীপে শ্রাবন্তী।

বির্তকের আরেক নাম যেন শ্রাবন্তী। কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই চর্চায় থাকেন এ সুন্দরী। একাধিক বিয়ে, আবার কখনো নতুন প্রেম অথবা ছেলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ছবি শেয়ার করা নিয়েও থাকেন চর্চায়। তবে এসবকে একেবারেই পাত্তা দেন না টালিপাড়ার এই নায়িকা। নিজের মতো করে চলতেই পছন্দ করেন শ্রাবন্তী।

এ জাতীয় আরও খবর

এই প্রথম ইসরায়েলে অস্ত্র পাঠানো স্থগিত করল যুক্তরাষ্ট্র

প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান

১৪ বছর বয়সে জাতীয় দলে অভিষেক বাংলাদেশি পেসারের

বিএনপি অগণতান্ত্রিক পন্থায় ক্ষমতায় আসতে চায় : মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী

ওমর সানীর মতো ‘খাঁটি প্রেমিক’ দেখেননি মিশা

স্বাধীন ফিলিস্তিনের দাবিতে ছাত্রলীগের পদযাত্রা

চট্টগ্রামে ভারী বৃষ্টিতে জলজট, ২ ঘণ্টা ধরে নেই বিদ্যুৎ

বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের

মেজাজ হারিয়ে ভক্তকে চড় মারতে গেলেন সাকিব

প্রাথমিকে পুরোদমে ক্লাস শুরু মঙ্গলবার

বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বাড়ল

মিল্টনের অনেক ভয়ংকর ঘটনা রয়েছে : ডিবিপ্রধান