শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলিয়ার পর মা হওয়ার গুঞ্জন ক্যাটরিনার!

news-image

বিনোদন ডেস্ক : মা হতে চলেছেন আলিয়া ভাট- একথা নিজেই সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন অভিনেত্রী। এবার ক্যাটরিনা কাইফকে নিয়ে জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একাংশ মনে করছে, আলিয়ার পর এবার ক্যাটরিনা কাইফও মা হতে চলেছেন। তাই সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকছেন অভিনেত্রী। জনসমক্ষেও তাকে খুব একটা দেখা যাচ্ছে না।

স্বামী ভিকি কৌশলের পাশে ক্যাটরিনা কাইফকে গর্ভাবস্থায় দেখতে চেয়েছেন কেউ। অভিনেত্রীকে একটু ঢিলেঢালা পোশাকে দেখার ইচ্ছেও প্রকাশ করা হয়েছে। কেউ কেউ ক্যাটরিনার গোপনীয়তায় উষ্মা প্রকাশ করেছেন। জানিয়েছেন, আলিয়ার মতো ক্যাটরিনারও অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা দেওয়া উচিত। কেন এতদিন ধরে ক্যাটরিনা লাইমলাইটে নেই? সে প্রশ্নও তোলা হয়েছে।

১৪ এপ্রিল জীবনের নতুন অধ্যায় শুরু করেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সাতপাকে বাঁধা পড়েন বলিউডের তারকা যুগল। রণবীরের ‘বাস্তু’ আবাসনেই একসঙ্গে পথচলার অঙ্গীকার নেন দুজন। তার আড়াই মাসের মধ্যেই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান আলিয়া।

উল্লেখ্য, আলিয়া-রণবীরের আগেই বিয়ে সারেন ভিকি ও ক্যাটরিনা। ২০২১ সালের ৯ ডিসেম্বর গাঁটছড়া বাঁধেন দুজনে। এক সময় রণবীর কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন ক্যাটরিনা। সে সময় আবার আলিয়ারও ভালো বন্ধু ছিলেন তিনি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্কের সমীকরণ পালটে যায়। এখন ভিকির সঙ্গে সুখে সংসার করছেন ক্যাটরিনা। কিন্তু আলিয়ার ঘোষণার পর নেটিজেনদের নিশানায় পড়ে গেলেন তিনি।