রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১০ লাখের ষাঁড়টি বিক্রি হলো মাত্র ৩ লাখ টাকায়

news-image

নিজস্ব প্রতিবেদক : অবশেষে ১০ লাখ টাকার অস্ট্রেলিয়ান সাদা-কালো ষাঁড়টি বিক্রি হলো ৩ লাখ ৫ হাজার টাকায়। আজ শনিবার সন্ধ্যায় গরুটি কিনে নেন আজিমপুরের বাসিন্দা হাসিবুর রহমান।

জানা গেছে, ঈদুল আজহা উপলক্ষে আজ শনিবার শেষ হাটে ছোট ও মাঝারি আকৃতির গরুগুলো বেশি বিক্রি হয়েছে। বড় গরুর দিকে মানুষের নজর ছিল কম। যে কারণে গতকাল ১০ লাখ টাকা হাঁকানো গরুটির দাম আজকে কমিয়ে দেন মেহেরপুরের ব্যাপারী রায়হান হোসেন। সবশেষ তিনি জানিয়েছেন, ৪ লাখ টাকা হলেই গরুটি বিক্রি করে দেবেন। চার বছর বয়সী ষাঁড়টার ওজন ৩০ মণ বলে জানিয়েছেন এই ব্যাপারী।

সন্ধ্যায় এক ক্রেতা তিন লাখ টাকায় এই গরু কিনতে চেয়েছিলেন। তিনি এত কম দামে গরু দিতে রাজি হননি। তবে সন্ধ্যার পর আর কেউই দাম জিজ্ঞেস করছেন না দেখে বিচলিত হয়ে পড়েন। তাই এক ক্রেতা ৩ লাখ ৫ হাজার টাকা দাম বলতেই গরু বিক্রি করতে রাজি হয়ে যান এই ব্যাপারী।

রায়হান হোসেন বলেন, কিছুটা ক্ষতি হলেও অনেক কম দামে গরুটা বিক্রি করে দিয়েছি। গরু বিক্রি করতে পেরেছি, এতেই আমি খুশি। বিক্রি করতে না পারলে তো আবার ফেরতই নিয়ে যেতে হতো।

গরুর ক্রেতা হাসিবুর রহমান বলেন, বিকেল থেকে ব্যাপারীর পেছন পেছন ঘুরছিলাম। বেশ কয়েকবার দামও জিজ্ঞেস করেছি। তখন অনেক দাম চেয়েছিলেন তিনি। এখন একটু কম দামে পেয়েছি, তাই দেরি না করে কিনে নিয়েছি।