সোমবার, ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রমা ইসলামের ‘দূরে সরে যাচ্ছো’

news-image

বিনোদন প্রতিবেদক : ছোটবেলা থেকেই গান গাওয়ার ইচ্ছেটা তাকে তাড়া করত। আর সেই অদম্য ইচ্ছা থেকে স্বপ্নের বীজ বুনতে শুরু করেন প্রমা ইসলাম। গানের তালিম নেন একাধিক ওস্তাদের কাছে। ওস্তাদ নওয়াব আলী, ক্ষিতিশ চন্দ্র মল্লিক, আরিফুল ইসলাম মিঠু, সৈয়দ আব্দুল হাদী, ফেরদৌস আরা, পুজন দাসের মতো গুণীজনদের কাছ থেকে শিখেছেন গান।

নজরুলগীতির চর্চা নিয়মিত করলেও সব ধরনের গানেই পারদর্শী প্রমা ইসলাম। গানের সঙ্গেই করছেন বসবাস। এরই ধারাবাহিকতায় এবারের ঈদুল আজহায় ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) ব্যানারে প্রকাশ হতে যাচ্ছে তার নতুন গানের ভিডিও। শিরোনাম ‘দূরে সরে যাচ্ছো’। গানের কথা ও সুর-সংগীত করেছেন অপু আমান।

ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে গানটির ভিডিও নির্মাণ করেছেন সম্রাট আজাদ। ভিডিওতে অভিনয় করেছেন রাব্বি চৌধুরী ও আফ্রিদি আয়শা রুশা। আছে শিল্পীর উপস্থিতিও।

গানটি প্রসঙ্গে প্রমা ইসলাম বলেন, ‘প্রেমিক-প্রেমিকাদের প্রতিদিনের ঘটে যাওয়া খুনসুটির গল্প নিয়েই “দূরে সরে যাচ্ছো” গানটি। একটার মিষ্টি প্রেমের গান। আমি আমার সাধ্যমত গাওয়ার চেষ্টা করেছি। আমি এবং অপু আমান ভাই অনেক পরিকল্পনা করে কাজটি করেছি। আমার বিশ্বাস গানটি সব শ্রেণীর শ্রোতাদের ভালো লাগবে। আর ভালো লাগলেই আমাদের পরিশ্রম স্বার্থক হবে।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, এবারের ঈদুল আজহার আয়োজনে তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘দূরে সরে যাচ্ছো’ গানটি। পাশাপাশি এটি শুনতে পাওয়া যাবে দেশি ও আর্ন্তজাতিক একাধিক অ্যাপসে।

 

এ জাতীয় আরও খবর