সোমবার, ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

স্পেনে গিয়ে খোলামেলা রূপে বাঁধন

news-image

বিনোদন প্রতিবেদক : অস্ট্রেলিয়ার পর এবার স্পেন থেকে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন বাংলাদেশি অভিনেত্রী আজমেরী হক বাঁধন। বিখ্যাত কান চলচ্চিত্র উৎসবের অফিসিয়াল সিলেকশনে প্রথম বাংলাদেশি সিনেমা। আর সেটার মূল চরিত্রে আজমেরী হক বাঁধন। সিনেমাটির নাম ‘রেহানা মরিয়ম নূর’। সম্প্রতি নতুন আরেকটি অর্জন যুক্ত হয়েছে বাঁধনের ঝুলিতে। স্পেনের ‘ভ্যালেন্সিয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব-সিনেমা জোভ’-এ সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি।

ভ্যালেন্সিয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নেওয়ার সুবাদে বাঁধন রয়েছেন স্পেনের ভ্যালেন্সিয়া শহরে। উৎসব শেষ হলেও তিনি উপভোগ করছেন নয়নাভিরাম শহরটির সৌন্দর্য। কখনো সবুজে ঘেরা পার্কে, কখনো আবার সমুদ্র সৈকতে গিয়ে সময় অতিবাহিত করছেন। সেসব মনোরম মুহূর্ত আবার ক্যামেরাবন্দি করে সেই ছবিগুলো শেয়ার করছেন ফেসবুক-ইনস্টাগ্রামে। ভ্যালেন্সিয়ায় তোলা অধিকাংশ ছবিতেই বাঁধনকে দেখা গেছে খোলামেলা রূপে।


সমুদ্র সৈকতে বাঁধন

বাঁধনের এমন খোলামেলা ছবিতে অনুসারীদের হরেক রকমের মন্তব্য। কেউ প্রশংসায় পঞ্চমুখ হচ্ছেন। আবার কেউ কেউ ছুঁড়ে দিচ্ছেন নিন্দা।

সিলভিয়া রহমান নামের একজন মন্তব্য করেছেন, ‘আমি বুঝি না বিদেশের মাটিতে পা রাখলেই এসব ড্রেস না পরলেই নয়! আমাদের দেশকে রিপ্রেজেন্ট করার জন্য এ রকম অশালীন ড্রেস পরাটা কি খুবই জরুরি?’

বায়েজিদ খান অভি নামের এক অনুসারী লিখেছেন, ‘পৃথিবীর বুকে সৌন্দর্য। বাংলা সিনেমা ইন্ডাস্ট্রির গর্ব’।

হাবিব খান নামের আরেক অনুসারী মন্তব্য করেছেন, ‘বুড়ি হয়ে মাথা আরও খারাপ হয়ে গেছে।’

এ রকম শত শত মন্তব্যে ভরে আছে বাঁধনের পোস্টগুলো। তিনি অবশ্য কারও মন্তব্যেই ভ্রূক্ষেপ করছেন না। বরং নিজের মতো ভ্যালেন্সিয়া ভ্রমণ উপভোগ করছেন। আর স্মৃতিগুলো সংরক্ষণ করে রাখছেন সোশ্যাল মিডিয়ায়।

 

এ জাতীয় আরও খবর