মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মা হচ্ছেন প্রসূন আজাদ

news-image

বিনোদন প্রতিবেদক : ভালোবেসে গত বছর জুলাইয়ে প্রেমিক ফারহানের সঙ্গে ঘর বাঁধেন জনপ্রিয় অভিনেত্রী প্রসূন আজাদ। এরপর থেকেই রয়েছেন অভিনয়ে বাইরে। সেই থেকে তিনি নেই নতুন কোনো কাজে, নেই কোনো খবরে। তবে এবার খবরের শিরোনামে এলেন সুখবর নিয়ে। মা হতে যাচ্ছেন প্রসূন।

বিষয়টি নিয়ে এই নায়িকা বলেন, ‘জীবনের সবচেয়ে আনন্দঘন সময় কাটাচ্ছি। আমার স্বামী সব সময় আমার দেখাশোনা করছে। সেই সঙ্গে শ্বশুরবাড়ির সবাইও পাশে আছেন। মা হওয়ার মাধ্যমে একজন নারী জীবনের পূর্ণতা লাভ করে। আমিও ভাবতাম কবে পরিপূর্ণ নারী হব। এবার আল্লাহ আমার সেই আশা পূর্ণ করতে যাচ্ছেন।’

প্রসূন বলেন, ‘এখনো আর্লি স্টেজে (প্রাথমিক পর্যায়ে) আছি, এ সময়টা খুব সাবধানে থাকতে বলেছেন চিকিৎসক। আমিও খুব সাবধানে আছি। অনাগত সন্তানকে নিয়েই আমার এখন সকল ভাবনা-চিন্তা। সবাই আমার জন্য দোয়া করবেন।’

এর আগে, ২০১২ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টারের প্রথম রানারআপ হয়ে শোবিজে পা রাখেন প্রসূন আজাদ। এরপর কাজ করেনে বেশ কিছু নাটকে। ‘অচেনা হৃদয়’, ‘সর্বনাশা ইয়াবা’ ও ‘মৃত্যুপুরী’ সিনেমায় নায়িকা হিসেবেও বেশি প্রশংসিত হন এই অভিনেত্রী। তার সবশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘পদ্মপুরাণ’।

এদিকে, ২০১৬ সালে অস্ট্রেলিয়াপ্রবাসী মোহাইমিন সানের সঙ্গে ঘর বেঁধেছিলেন প্রসূন আজাদ। তবে দুই বছরের মাথায় তাদের বিচ্ছেদ হয়ে যায়।

 

এ জাতীয় আরও খবর

১৫০ উপজেলায় ১৮৯১ প্রার্থীর মনোনয়ন দাখিল

ডিপিএলে এক ম্যাচে তিন সেঞ্চুরি

মুস্তাফিজের আইপিএলে খেলার ছুটি বাড়াল বিসিবি

আ’লীগ থেকে বড় মনিকে সাময়িক অব্যাহতি

পথে-ঘাটে-সচিবালয়ে, সর্বত্র ইসরায়েলে ইরানের হামলার প্রসঙ্গ

ইসরায়েলের আকাশে শক্তি প্রদর্শন ইরানের

নিজেদের রেকর্ড ভেঙে আইপিএলের সর্বোচ্চ রান হায়দরাবাদের

২৩ নাবিকসহ ২২ এপ্রিল দুবাইয়ে নোঙর করবে এমভি আবদুল্লাহ

এমভি আবদুল্লাহতে এখন কেন দেওয়া হলো কাঁটাতারের বেস্টনি?

সিলেটে বিদ্যুৎকেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে, ৭০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন

আখাউড়া স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু

সিলেটে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে আগুন