শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরকীয়ায় জড়িয়ে স্বামীকে হত্যা করলেন স্ত্রী!

news-image

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে পরকীয়ার জেরে স্বামীকে ডেকে নিয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে।

গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের করদী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রুহুল তালুকদার (২৬) একই ইউনিয়নের ছয়না গ্রামের বাসিন্দা।

পরিবার সূত্রে জানা যায়, ৮ বছর আগে প্রেমের সম্পর্ক থেকে রাহুল তালুকদারের সঙ্গে বিয়ে হয় করদী গ্রামের পাখি আক্তারের। বিয়ের পর থেকে স্ত্রী মোবাইল ফোনের মাধ্যমে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এ নিয়ে এলাকায় বেশ কয়েকবার মীমাংসা চেষ্টা করলেও ব্যর্থ হন মাতুব্বররা। মাসখানেক আগে স্বামীর সঙ্গে ঝগড়া করে বাবারবাড়ি চলে যান পাখি। গতকাল রাতে মোবাইল ফোনে রাহুলকে তার শ্বশুরবাড়ি ডেকে নেওয়া হয়। পরে শ্বসরোধে হত্যা অভিযোগ ওঠে স্ত্রী ও তার বাবারবাড়ির লোকজনের বিরুদ্ধে। এটি আত্মহত্যা বলে চালিয়ে দিতে লাশ হাসপাতালে রেখে পালিয়ে যায় অভিযুক্তরা। এ ঘটনায় কঠোর শাস্তি দাবি করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

নিহত রুহুল তালুকদারের ভাগ্নে সোহরাব তালুকদার বলেন, ‘আমার মামাকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পর সবাই পালিয়েছেন। অথচ আমাদের বলছেন, এটি আত্মহত্যা। আমরা এ ঘটনার বিচার চাই।’

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, রুহুলের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

 

এ জাতীয় আরও খবর