রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অরিজিনাল কসমেটিকস পণ্যের আসল ঠিকানা ‘মেকআপ এফেয়ারস’

news-image

নিজস্ব প্রতিবেদক : নারীর সৌন্দর্যের অপরিহার্য উপাদান হলো প্রসাধনী। প্রসাধনী যেমন নারীর সৌন্দর্যে আনে নতুন মাত্রা, তেমনি নকল বা খারাপ প্রসাধনী নষ্ট করে দেয় চিরতরে নারীর সৌন্দর্য। নকল প্রসাধনী প্রস্তুতকারীদের দৌরাত্নে আসল প্রসাধনী খুঁজে পাওয়া দুস্কর। এরকমই সমস্যার সমাধান নিয়ে এসেছে মেকআপ এফেয়ারস।

মেকআপ এফেয়ারস একটি অনলাইনভিত্তিক শপিং পেজ। যেখান থেকে ভোক্তারা আর্ন্তজাতিক ব্রান্ডের আসল পন্যগুলো কেনার সুযোগ পাচ্ছে। আসল পণ্য সরবরাহের পেছনে রয়েছে মেকআপ এফেয়ারসের সঙ্গে আর্ন্তজাতিক ব্রান্ডগুলোর ব্যবাসায়িক সুসম্পর্ক। সরাসরি আর্ন্তজাতিক ব্রান্ডের থেকে পণ্য সংগ্রহের মাধ্যমে মেকআপ এফেয়ারস ভোক্তদের আসল পণ্যের চাহিদা মিটিয়ে দিনে দিনে ডিজিটাল জগতে ভোক্তাদের কাছে হয়ে উঠেছে এক নির্ভরতার নাম।

মেকআপ এফেয়ারস শুধু প্রসাধনী নিয়ে কাজ করে না, স্কিন কেয়ার, পারসোনাল কেয়ার, সুগন্ধি, গহনা, ব্যাগ, জুতো ও অন্য ফ্যাশন এক্সেসরিজ নিয়েও কাজ করে। যাতে করে ভোক্তা তার যেকোনো প্রয়োজনে মেকআপ এফেয়ারসকে পাশে পায়।

মেকআপ এফেয়ারসের পথ চলা শুরু হয়েছিল ২০২০ সালের সেপ্টেম্বর মাসে। আর গতকাল বুধবার (৯ মার্চ ২০২২) ভোক্তাদের জন্য লঞ্চ করেছে তাদের নিজস্ব শপ। ঢাকার খিঁলগাও এর তালতলাতে মেকআপ এফেয়ারস শুরু করেছে তাদের নতুন ঠিকানা। অনলাইনের পাশাপাশি ভোক্তাগণ এখন অফলাইনেও পাবে সেবা।

লঞ্চিং অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জনপ্রিয় সংগীত শিল্পী নিশিতা বড়ুয়া। তিনি নিজেও মেকআপ এফেয়ারস এর একজন ভোক্তা। এ ছাড়া অনেক স্বনামধন্য ডিজিটাল ব্লগারস, মেকআপ আর্টিস্ট ও মেকআপ এক্সপার্ট উপস্থিত ছিলেন।

 

এ জাতীয় আরও খবর