রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জামিনে বেরিয়েই ভাঙচুর করলেন শ্লীলতাহানি মামলার আসামি সেই মেম্বার

news-image

বরগুনা প্রতিনিধি : জামিনে বেরিয়ে মাত্র একদিনের ব্যবধানে বাদীপক্ষের সাক্ষীর বাড়িঘরে ভাঙচুর করেছেন মো. আলমগীর খাঁ (৩৫) নামের এক মেম্বার ও তার সহযোগীরা। গতকাল শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটান তিনি। জোরপূর্বক জমি দখল ও শ্লীলতাহানির মামলার ১নং আসামি ছিলেন এই মেম্বার।

এর আগে গত শনিবার (১২ ফেব্রুয়ারি) পশ্চিম গুদিঘাটা থেকে আলমগীর খাঁকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করলে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

আলমগীর ৩নং ফুলঝুড়ি ইউনিয়নের পশ্চিম গুদিঘাটা এলাকার মৃত. ইউসুফ আলী খাঁ এর ছেলে। তিনি ফুলঝুড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

জানা গেছে, শুক্রবার গভীর রাতে বাড়িঘরে ভাঙচুরের পাশাপাশি টিনের বেড়া কুপিয়ে ঘরের মধ্যে প্রবেশ করে মেম্বার ও তার সহযোগীরা। এ সময় বাদীপক্ষের সাক্ষী তহমিনার মাথায় কোপ দেয় সহযোগী জাহাঙ্গীর খাঁ। এতে ওই নারী গুরুতর জখম হলে তাকে উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পরে এ ঘটনায় মৃত ইউসুফ আলী খাঁ এর ছেলে মো. জাহাঙ্গীর খাঁ (৪৫), মো. আলমগীর খাঁ (৩৫), হাবিব খাঁর ছেলে সুজন খাঁ, দুলালের ছেলে আসাদুল, মৃত. ওহাবের ছেলে নজির (৪৫) ও নজিরের ছেলে বশির (২৫) কে আসামি করে বিজ্ঞ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন তহমিনা। মামলা নম্বর ১৯৪/২২।

এর আগে ৯ ফেব্রুয়ারি দায়ের করা প্রথম মামলা সূত্রে জানা গেছে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসের ৭ তারিখে বরগুনা সদর উপজেলার ৩নং ফুলঝুড়ি ইউনিয়নের পশ্চিম গুদিঘাটা গ্রামের আফজাল মোল্লার জমিতে জোরপূর্বক আলমগীর খাঁ (৩৫), জাহাঙ্গীর (৪২), নজির (৪৫), বশির (২৫), সুজন খাঁ (৪৫) ও মোমেনা বেগম (৪০) মুগ ডাল রোপন করতে গেলে আফজাল মোল্লা ও নিলুফা বেগম বাধা দেয়। এতে ওই স্থানেই আফজাল মোল্লা (৫৫) ও নিলুফা বেগমকে (৫০) লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে। সেইসঙ্গে নিলুফার শ্লীলতাহানির চেষ্টা করা হয়।

ঘটনার পরপরই আফজাল ও নিলুফাকে উদ্ধার করে চিকিৎসার জন্য বরগুনা হাসপাতালে নেওয়া হয়। পরে স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার পথ খুঁজলেও আসামিরা বিষয়টি মানেননি। ওই মামলায় সাক্ষ্য দিয়েছিলেন তহমিনা। ওই সময়ের সদর থানায় দায়েরকৃত মামলায় এখনো পাঁচজন পলাতক রয়েছে।

 

এ জাতীয় আরও খবর

কোভ্যাক্সিনের টিকায়ও হচ্ছে ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া!

রোহিঙ্গাদের প্রত্যাবাসনের স্থায়ী সমাধান জরুরি : পররাষ্ট্রমন্ত্রী

এক পা জেলে রেখেই রাজনীতি করি আমরা, প্রিজন ভ্যান থেকে ইশরাক

সারা দেশে টানা ৩ দিন হতে পারে বৃষ্টি

কালশীর সড়কে যান চলাচল শুরু

ব্যবসায়ীকে হত্যার দায়ে সাতজনের মৃত্যুদণ্ড, সাতজনের যাবজ্জীবন

সোনার ভ‌রি এক লাখ সাড়ে ১৯ হাজার ছাড়াল

আছড়ে পড়ল ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার

নববধূর সাজে ইধিকা, বিয়ে করেছেন শাকিবের প্রিয়তমা?

ভুল রাজনীতি বেছে নিলে দেশ পিছিয়ে যায় : দীপু মনি

ভোটাররা রাজনৈতিকভাবে বিভক্ত হওয়ায় উপস্থিতি কম: ইসি আলমগীর

জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি