রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় পার্টির ৩৬ প্রতিষ্ঠাবার্ষিকীতে রংপুর ব্যাপক শোডাউন

news-image

হারুন উর রশিদ সোহেল, রংপুর : আগামীতে যে কোন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীকে জয়লাভ করাতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহŸানহারুন উর রশিদ সোহেল,রংপুর\জাতীয় পার্টির দূর্গখ্যাত রংপুরে দল অনেক শক্তিশালী হয়েছে।আগামী সিটি কর্পোরেশন, জাতীয় সংসদ নির্বাচনসহ সকলস্থানীয় সরকার নির্বাচনে জাতীয় পার্টি প্রতিদ্ব›িদ্বতা করবে।মানুষ পল্লীবন্ধু এরশাদ, জাতীয় পার্টি ও লাঙ্গল প্রতীকের প্রতিভালোবাসা দেখিয়েছে চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে।জাতীয় পার্টির প্রার্থীরা মানুষের মন জয় করে ইউনিয়ন পরিষদেরচেয়ারম্যান পদে অধিষ্ঠিত হয়েছে। তাই আগামীতে যে কোননির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীকে জয়লাভ করাতে সকলকেঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এসময় নেতাকর্মীরা দলের প্রয়াতপ্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদেররুহের মাগফেরাত কামনা করেন।শনিবার রংপুর নগরীর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে জাতীয়পার্টির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহানগর ও জেলা কমিটিআয়োজিত বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে বিশাল সমাবেশে বক্তারা এসবকথা বলেন।জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগরসভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমানমোস্তফার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেনপার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর জেলার সভাপতি ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি।

বক্তব্য রাখেন, জাতীয়পার্টির ভাইস চেয়ারম্যান ও মহানগর সাধারণ সম্পাদক এসএমইয়াসির , জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ওরংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক,কেন্দ্রীয় কমিটির সদস্য ও রংপুর মহানগর কমিটির যুগ্ন সাধারণসম্পাদক লোকমান হোসেন,জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগর কমিটিরসাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, পীরগাছা উপজেলা জাতীয়পার্টির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান,কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য এ্যাড. মোকাম্মেল হোসেনচৌধুরী, ছাত্রসমাজ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আল মামুন,জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক শামীম সিদ্দিকী, জেলাজাতীয় পার্টির প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপন, পীরগঞ্জউপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নুর আলম যাদু, রংপুর সদরউপজেলা কমিটির সভাপতি ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, সাধারণসম্পাদক ও ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন,গঙ্গাচড়া উপজেলাকমিটির সভাপতি নুর আলম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ,মিঠাপুকুর উপজেলা কমিটির আহবায়ক মিলন চৌধুরী, কাউনিয়া উপজেলা কমিটির সভাপতি আজিজুর রহমান মাস্টার, পীরগাছা উপজেলারসাধারণ সম্পাদক আব্দুর রশীদ, রংপুর জেলা যুব সংহতির সভাপতিহাসানুজ্জামান নাজিম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম,মহানগর যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, সাধারণসম্পাদক আলাল উদ্দিন কাদেরী শান্তি,মহানগর স্বেচ্ছাসেবক পার্টিরআহবায়ক ফারুক হোসেন মন্ডল, জেলা ছাত্রসমাজের আহবায়ক আরিফুলইসলাম, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফ,সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, জেলা শ্রমিক পার্টির সভাপতিতোফাজ্জল হোসেন তোফা, মহানগর শ্রমিক পার্টির আহবায়কইউসুফ আহমেদ, কারমাইকেল কলেজ ছাত্রসমাজের আহবায়ক কামরানহোসেন প্রমুখ।

এছাড়াও রংপুর মহানগর ও জেলা জাতীয় পার্টি এবংঅঙ্গ সংগঠনের বিভিন্ন স্থরেরর নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এতে কয়েকহাজার নারী নেতাকর্মী উপস্থিত ছিলেন। এর আগে শনিবার সকাল নগরীর বিভিন্ন ওয়ার্ড-থানার নেতাকর্মীরাসেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ে ও জেলার বিভিন্ন উপজেলা-ইউনিয়নপর্যায়ের নেতাকর্মীরা শাপলা চত্বর এলাকায় খন্ড খন্ড মিছিল নিয়েজড়ো হয়। পরে বিকেলে নগরীর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয় থেকেএকটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়। লাঙ্গল নিয়ে বাদ্যযন্ত্রেরতালে তালে রংপুর জেলার ৮ উপজেলা ও সিটি কর্পোরেশনের ৩৩টিওয়ার্ড থেকে আসা জাতীয় পার্টির নেতাকর্মীরা একশন একশনজাতীয় পার্টির একশন, আজকের এইদিনে এরশাদ তোমায় মনে পডে,পল্লীবন্ধু এরশাদ জিন্দাবাদ, জিএম কাদের জিন্দাবান্দ, জাতীয়পার্টির শক্রুরা হুশিয়ার সাবধান ইত্যাদি ¯েøাগানে ¯েøাগানেমুখরিত করে তোলে নগরী প্রধান প্রধান সড়কগুলো।

প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা ও সমাবেশে মহানগর ও জেলার বিভিন্ন এলাকায়নারী-পুরুষসহ বিভিন্ন পর্যায়ে প্রায় বিশ হাজারের বেশীনেতাকর্মী, সমর্থক ও এরশাদ ভক্তরা অংশ নেয়। এর আগে শনিবার প্রথমপ্রহরে নগরীর দর্শনাস্থ পল্লী নির্বাসে দলের প্রতিষ্ঠাতা ও সাবেকরাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের মাজারে শ্রদ্ধাঞ্জলী নিবেদন শেষেজিয়ারত করেন মহানগর ও জেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩