শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাসের নতুন বৈধ সংযোগ দেওয়ার দাবিতে মানববন্ধন

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস সরবরাহ নিশ্চিত করে বাসা-বাড়িতে নতুন বৈধ সংযোগ দেওয়া এবং অবৈধ সংযোগ বিচ্ছিন্নের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। মঙ্গলবার  সকাল সকাল পৌনে দশটার জেলা শহরের ঘাটুরাস্থ বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালিত হয়।
সদর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাতের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন- ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, ব্রাহ্মণবাড়িয়া প্রগতিশীল জোটের আহ্বায়ক নজরুল ইসলাম, জেলা নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক রতন কান্তি দত্ত, ইউপি সদস্য মহসিন খন্দকার প্রমুখ।
এসময় বক্তারা বলেন, ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সারাদেশে সরবরাহ হচ্ছে। অথচ ব্রাহ্মণবাড়িয়ার মানুষ নিরবচ্ছিন্ন গ্যাস পাচ্ছে না। দিনের বেশির ভাগ সময় গ্যাসের চাপ থাকছে না। এছাড়া দীর্ঘদিন ধরে বাসাবাড়িতে নতুন গ্যাস সংযোগ দেওয়া বন্ধ রয়েছে। এতে করে সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে নারীদের।
দ্রুত সময়ের মধ্যে বাসাবাড়িতে নিরবিচ্ছন্ন গ্যাস সরবরাহ নিশ্চিত করাসহ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে নতুন করে বাসাবাড়িতে বৈধ গ্যাস সংযোগ দেওয়ারও দাবি জানানো হয়।
মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করেন নারীরা। মিছিলটি বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কার্যালয়ের সামনে থেকে বের হয়ে ঘাটুরা বাইপাস মোড়ে গিয়ে শেষ হয়।

এ জাতীয় আরও খবর

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩

ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন

দেড় বছর পর শনিবার বিদ্যালয়ে ক্লাস, মিশ্র প্রতিক্রিয়া অভিভাবকদের

পুলিশের মধ্যস্থতায় বনানীর সড়ক ছাড়লেন শ্রমিকরা

২৪ ঘণ্টাতেও উদ্ধার হয়নি দুর্ঘটনাকবলিত দুই ট্রেন

পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো ভারত

আরও ২ দিন গরম থাকতে পারে

পদত্যাগ করে দুধ দিয়ে গোসল বিএনপি নেতার