শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পর্নোগ্রাফি আইনে মামলা করায় বোনকে দিয়ে পাল্টা গণধর্ষণ মামলা!

news-image

নেত্রকোনা প্রতিনিধি : হাওরাঞ্চল নেত্রকোনার মদনে একটি গণধর্ষণ মামলায় শুক্রবার (১৫ অক্টোবর) রাতে আব্দুুল বাতেন (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৬ অক্টোবর) আদালতে সোপর্দ করার পাশাপাশি মামলার বাদীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

এর আগে গত ৭ সেপ্টেম্বর গ্রেফতার হওয়া বাতেনের স্ত্রী বাদী হয়ে পর্নোগ্রাফি আইনে প্রতিবেশী রুবেল মিয়ার বিরেদ্ধে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় রুবেল মিয়াকে মদন থানা পুলিশ গ্রেফতার করে আদালতে পাঠালে পরবর্তীতে জামিন নিয়ে তিনি বেরিয়ে যান। এরপর রুবেলের বোন বাদী হয়ে নেত্রকোনা আদালতে আব্দুুল বাতেনের নামে একটি গণধর্ষণ মামলা করেন। আদালত থেকে গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) মদন থানায় মামলাটি গেলে শুক্রবার এফআইআর ভুক্ত করে আসামী বাতেনকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গণধর্ষণ মামলায় গ্রেফতায় হওয়া আসামি আব্দুল বাতেনের স্ত্রী গত ৭ সেপ্টেম্বর প্রতিবেশী রুবেল মিয়ার বিরুদ্ধে থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেন। এর কয়েকদিন পরেই পর্নোগ্রাফি মামলার আসামি রুবেলের বোনকে বাদির স্বামী আব্দুল বাতেন গণধর্ষণ করেছে বলে অভিযোগ উঠে। এরই প্রেক্ষিতে রুবেলের বোন আব্দুল বাতেনসহ দুইজনকে আসামি করে নেত্রকোনা আদালতে গণধর্ষণ মামলা দায়ের করেন। আদালতের নির্দেশে শুক্রবার রাতে মদন থানায় মামলাটি এফআইআর ভুক্ত হলে আসামি আব্দুল বাতেনকে শুক্রবার রাতেই গ্রেফতার করে মদন থানার পুলিশ।
পর্নোগ্রাফি মামলার বাদী ও গণধর্ষণ মামলায় গ্রেফতার আব্দুল বাতেনের স্ত্রী জানান, প্রতিবেশী রুবেল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মেসেঞ্জারে তার কাছে অশ্লীল ভিডিও পাঠিয়ে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। তাকে অনেকবার বুঝালেও বিরত থাকেননি। ফলে তিনি থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেছিলেন। এই মামলার জেরে রুবেল তার বোনকে দিয়ে আমার স্বামীর বিরুদ্ধে মিথ্যা গণধর্ষণ মামলা দিয়েছে।

এ ব্যাপারে মদন থানার ওসি মুহাম্মদ ফেরদৌস আলম বলেন, বিজ্ঞ আদালতের নির্দেশে গণধর্ষণ মামলাটি রুজু করে একজন আসামিকে রাতেই গ্রেফতার করা হয়েছে। তিনি জানান মামলাটি বৃহস্পতিবারে আমাদের থানায় এসেছে আদালত থেকে।