রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদুল আজহায় ‘সারা’র নান্দনিক সংগ্রহ

news-image

নিজস্ব প্রতিবেদক : করোনায় ধুকছে দেশ তথা সমগ্র বিশ্ব। লকডাউনের মাঝেই উঁকি দিচ্ছে পবিত্র ঈদুল আজহা। স্বাস্থ্য সুরক্ষা এবং বিধিনিষেধ মেনেই চলছে প্রাত্যাহিক জীবন। তবুও থেমে থাকে না আনন্দ, থেমে থাকে না জীবন। পরিবারের সকলকে নিয়ে ঈদুল আজহা উপভোগ করতে ‘সারা’ লাইফস্টাইল নিয়ে এসেছে সকল বয়সী মানুষের জন্য পোশাকের নান্দনিক সব সংগ্রহ।

আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে সকল স্বাস্থ্য সুরক্ষা মেনে ‘সারা’ লাইফস্টাইল অনলাইনেই ডেলিভারি দেবে গ্রাহকদের। সরকার ঘোষিত সকল বিধিনিষেধ মেনে শুধুমাত্র ঢাকাতে অনলাইন তথা সারা’র নিজস্ব ওয়েবসাইট এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সারা’র পেজ থেকে পণ্য অর্ডার করলেই গ্রাহকের কাছে পৌছে যাবে। এক্ষেত্রে সারা’র ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/) থেকেই পছন্দ করে নিতে পারেন পোশাক। পাশাপাশি ঢাকার বাহিরে কুরিয়ার সার্ভিস স্বাভাবিক হলে সারা’র পোশাক পাওয়া যাবে দেশের সব খানেই।

এছাড়া সরকারের নির্দেশনা অনুযায়ী শপিং মল চালু হলে সারা’র সকল আউটলেটেই পাওয়া যাবে ঈদের এই নতুন সংগ্রহ। ঈদ মানেই আমাদের কাছে পরিবার-স্বজন নিয়ে আনন্দে কাটানো কিছু সময়। কোভিডের এই সময়ে এবার বাইরে ঘুরতে না যেয়েও সকালটা শুরু হতে পারে শাড়ি, পাঞ্জাবি কিংবা পার্টি-ওয়্যার থ্রি পিস, কুর্তি ডেনিম, পোলো শার্ট দিয়েই।

 

এ জাতীয় আরও খবর

নববধূর সাজে ইধিকা, বিয়ে করেছেন শাকিবের প্রিয়তমা?

ভুল রাজনীতি বেছে নিলে দেশ পিছিয়ে যায় : দীপু মনি

ভোটাররা রাজনৈতিকভাবে বিভক্ত হওয়ায় উপস্থিতি কম: ইসি আলমগীর

জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি

মেসির ফেরার ম্যাচে মায়ামির নাটকীয় জয়

মাইগ্রেনের ব্যথা হলে কী করবেন

কেমন দল বাংলাদেশের প্রতিপক্ষ যুক্তরাষ্ট্র

সাঁতারের পোশাকে সৌদি আরবে নারীদের ফ্যাশন শো

‘ফিজ’ নামটা কীভাবে পেলেন, জানালেন মুস্তাফিজ

পৃথিবীর কোন দেশে মেট্রোরেলে ১৫ শতাংশ ভ্যাট আছে, প্রশ্ন কাদেরের

‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’

বিএনপি নেতা ইশরাক কারাগারে