বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাধবদীতে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, পৌর মেয়রসহ আসামি করে মামলা

news-image

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর মাধবদীতে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ ও গুলিবিদ্ধের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়েছে। গুলিবিদ্ধ মাধবদী পৌরসভার সাবেক কাউন্সিলরের বড় ভাই জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন বাদী হয়ে মাধবদী পৌর মেয়র মোশারফ হোসেন মানিকসহ মোট ১১ জনকে আসামি করে মামলা দায়ের করেন। অপরদিকে মাধবদী পৌর সভার মেয়রের পক্ষে মোজাম্মেল হোসেন বাদী হয়ে আনোয়ার হোসেনকে প্রধান আসামি করে ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আজ শুক্রবার সকালে মাধবদী থানায় এ মামলা দায়ের করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি মো: সৈয়দুজ্জামান।

এর আগে গত ১৬ জুন বুধবার রাতে আওয়ামী লীগের মিটিং এ পৌর মেয়রকে দাওয়াত না দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়। ওই সময় গুলিবিদ্ধ হয়ে আহত হন মাধবদী পৌরসভার সাবেক কমিশনার ও সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: জাকারিয়া (৩৯) ও নুরালাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব আবুল কালাম (৩০) ।
জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেনের দায়ের করা মামলার আসামিরা হলেন, মাধবদী পৌর মেয়র মোশারফ হোসেন মানিক, মাধবদীর বিরামপুর এলাকার নানু মিয়ার ছেলে আব্দুল আহাদ, কোতায়ালীর চর এলাকার মোঃ মোজাম্মেল, টাটাপাড়া এলাকার রিপন মিয়ার ছেলে মাসুদ রানা জুনিয়র, ছোট মাধবদী এলাকার মিজানুর রহমানের ছেলে শাহিন মিয়া, ভগিরথপুর এলাকার নানু ভূইয়ার ছেলে আতাউর ভূইয়া, আদনান হোসেন, সাকিব, মোঃ মনিরুজ্জামান ওরফে নাতি মনির, নূর মোহাম্মদ ও সেন্টু শীল।

মাধবদী পৌর সভার মেয়রের পক্ষে মোজাম্মেল হোসেনের দায়ের করা মামলার আসামিরা হলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, তার ভাই মাধবদী পৌরসভার সাবেক কাউন্সিলর মো : জাকারিয়া, আরেক ছোট ভাই দেলোয়ার হোসেন সহ আরো ৪ জন।

মাধবদী থানার ওসি মো: সৈয়দুজ্জামান বলেন, শুক্রবার সকালে দুইপক্ষই পাল্টা পাল্টি মামলা দায়ের করেছে। এক পক্ষ মধাবদীর পৌর মেয়রকে প্রধান আসামি করে ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। অপর পক্ষ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেনকে প্রধান আসামি করে ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

 

এ জাতীয় আরও খবর