শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএনও’র উপস্থিতিতে পালালেন বর-কনে

news-image

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের রাউজানের স্বাস্থ্যবিধি না মেনে চলছিল দুটি বিয়ের অনুষ্ঠান। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে উপস্থিত হলে দ্রুত অনুষ্ঠান ত্যাগ করে চলে যান বর-কনেসহ স্বজনরা। আজ শনিবার বিকেল সাড়ে ৩টায় রাউজান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের জানালীহাট এলাকার নন্দনপার্ক ও প্যাভিলিয়ন কমিউনিটি সেন্টারে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নন্দন পার্ক কমিউনিটি সেন্টারে আয়োজিত বিয়ের অনুষ্ঠানের বর-কনের বাড়ি চিকদাইর ইউনিয়ন ও হলদিয়া ইউনিয়নের উত্তর সর্তায়। অন্যদিকে প্যাভিলিয়ন কমিউনিটি সেন্টারে আয়োজিত বিয়ের অনুষ্ঠানের বর-কনের বাড়ি জানালীহাট ও কদলপুরে। দুটি বিয়ের অনুষ্ঠানেই শত শত মানুষের খাবার আয়োজন করা হয়। স্বাস্থ্যবিধি না মেনে বর ও কনেপক্ষের আত্মীয়-স্বজনদের উপস্থিতিতে জনসমাগমপূর্ণ অনুষ্ঠানে পরিণত হয় কমিউনিটি সেন্টার।

এদিকে, খাবারের পর্ব শেষে বাকি ছিল বিয়ের আনুষ্ঠানিকতার কয়েকটি পর্ব। এমন সময় পুলিশ নিয়ে অনুষ্ঠানে হাজির হন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনয়েদ কবির সোহাগ। তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়েই হ্যান্ড মাইকিং দিয়ে জনসমাগম বন্ধের নির্দেশ দেন। সঙ্গে সঙ্গে দিগ্বিদিক ছুটতে থাকেন বর-কনেসহ দুই পক্ষের আত্মীয়-স্বজন। বর-কনে গাড়িতে উঠে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ বলেন, ‘করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের বিস্তার রোধে আমরা সকাল থেকে স্বাস্থ্যবিধি মনিটরিং করেছি। এর মধ্যে দুটি কমিউনিটি সেন্টারে স্বাস্থ্যবিধি তোয়াক্কা না করে ধুমধাম বিয়ের অনুষ্ঠান চলছিল। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিয়ের অনুষ্ঠান পণ্ড করেছি। তবে জরিমানা করা হয়নি।’

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩