রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুরে এএসপি আনিসুলের দাফন সম্পন্ন

news-image

গাজীপুর প্রতিনিধি : রাজধানীর আদাবরে মাইন্ড এইড হাসপাতালে মারধরে নিহত পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আনিসুল করিম শিপনের লাশ গাজীপুরে দাফন করা হয়েছে। জেলা শহরের ভাওয়াল রাজবাড়ি মাঠে মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে জানাজা নামাজ শেষে তাকে সিটি করপোরেশনের কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। নিহতের পরিবারের পক্ষ থেকে এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করা হয়েছে।

গাজীপুর শহরের ভাওয়াল রাজবাড়ি মাঠে সকাল সাড়ে ৮টার দিকে আনিসুল করিম শিপনের জানাজা অনুষ্ঠিত হয়। এতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আজাদ মিয়া, কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান, গাজীপুর মেট্টো পলিটন পুলিশের উপপুলিশ কমিশনার শরিফুল ইসলামসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা, নিহতের স্বজন ও বন্ধুরাসহ এলাকাবাসী অংশ নেন।

এএসপি আনিসুল করিমের মৃত্যুর খবর পেয়ে নিহতের স্বজন, বন্ধুবান্ধব ও এলাকাবাসী নিহতের গাজীপুর মহানগরীর জোড়পুকুরপাড় বরুদা এলাকার বাসায় ভিড় জমাতে থাকেন। তাদের আহাজারিতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। সকালে বাসায় গিয়ে দেখা গেছে, পুত্রকে হারানোর শোকে নিহতের বাবা বাকরুদ্ধ হয়ে পড়েছেন। এ সময় তার স্ত্রী বারবার মুর্ছা যাচ্ছিলেন। স্বজনরা তাদের সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছিলেন। নিহতের একমাত্র সন্তান চার বছরের শিশু সাফরান স্বজনদের জড়িয়ে ধরে প্রশ্ন করছে, তার বাবা কখন ঘুম থেকে উঠবে।

নিহতের বড় ভাই রেজাউল করিম জানান, আনিসুল করিম সিনিয়র সহকারী পুলিশ কমিশনার হিসেবে বরিশাল মহানগর পুলিশে (বিএমপি) কর্মরত ছিলেন। দুই ভাই ও দুই বোনের মধ্যে সবার ছোট ছিলেন আনিসুল। বাবা ফাইজুদ্দিন আহমেদ বীর মুক্তিযোদ্ধা। গাজীপুরের কাপাসিয়া উপজেলার সম্মানিয়া ইউনিয়নের আড়াল গ্রামে তাদের গ্রামের বাড়ি। তবে তারা সিটি করপোরেশনের বরুদা এলাকায় প্রায় ৪০ বছর ধরে বসবাস করছেন। জেলা শহরের রাণী বিলাশ মনি সরকারি উচ্চ বালক বিদ্যালয় থেকে ২০০০ সালে এসএসসি পাশ করেন তিনি। তিনি কাজী আজিম উদ্দীন কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় থেকে প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগ থেকে মাস্টার্স সম্পন্ন করেন। ৩১তম বিসিএসে উত্তীর্ণ হন তিনি। এ ঘটনায় সুষ্ঠু বিচার দাবি করেন রেজাউল করিম।

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩