শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সত্যিকারের যোদ্ধা ট্রাম্প : মেলানিয়া

news-image

আন্তর্জাতিক ডেস্ক : করোনাভাইরাস থেকে সেরে উঠে স্বামীর পক্ষে নির্বাচনী প্রচারে নেমেছেন যুক্তরাষ্ট্রের ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প। ৩ নভেম্বরের নির্বাচনে ট্রাম্পের পক্ষে ভোট চেয়ে তার ভূয়সী প্রশংসা করেন।

স্থানীয় সময় মঙ্গলবার পেনসিলভানিয়ায় এক নির্বাচনী সমাবেশে মেলানিয়া বলেন, ডোনাল্ড ট্রাম্প সত্যিকারের লড়াকু। তিনি আমেরিকাকে ভালোবাসেন। প্রতিটা দিন লড়াই করে যাচ্ছেন তিনি। এ বছর ট্রাম্পের জন্য এই প্রথম এককভাবে কোনো নির্বাচনী প্রচারে যোগ দিলেন মেলানিয়া। খবর এনডিটিভির।

গত সপ্তাহেই ট্রাম্পের সঙ্গে নির্বাচনী প্রচারে নামার কথা ছিল মেলানিয়ার। কিন্তু করোনামুক্ত হওয়ার পরও কাশি থেকে যাওয়ায় তখন মেলানিয়ার প্রচার কর্মসূচি বাতিল হয়। মেলানিয়া করোনা আক্রান্ত ও তাদের পরিবারের প্রতি সহানুভূতি প্রকাশ করেন।

গত মাসে করোনা আক্রান্ত হন ডোনাল্ড ট্রাম্প, মেলানিয়া ও তাদের সন্তান ব্যারন। ট্রাম্প দ্রুত সেরে উঠলেও মেলানিয়া ও ব্যারনের সেরে উঠতে সময় লাগে।

করোনার সময় ট্রাম্পের পরিবারের প্রতি যারা সমর্থন জানিয়েছেন, তাদের প্রতি পেনসিলভানিয়ার জনসভায় কৃতজ্ঞতা প্রকাশ করেন ফার্স্টলেডি। বলেন, আমাদের পরিবারে করোনা শনাক্ত হওয়ার পর আপনারা যে ভালোবাসা দেখিয়েছেন, সমর্থন জুগিয়েছেন এবং তার জন্য আমরা কৃতজ্ঞ। আমরা এখন আগের চেয়ে অনেক ভালো অনুভব করছি।

যুক্তরাষ্ট্রে করোনায় মারা যাওয়া ব্যক্তিদের পরিবারের প্রতি সমবেদনা জানান মেলানিয়া। করোনায় মারা যাওয়া সোয়া দুই লাখ ব্যক্তির পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। একই সঙ্গে মেলানিয়া বলেন, আমেরিকান চেতনা প্রাণঘাতী করোনভাইরাসের চেয়ে শক্তিশালী।

‘আমি জানি এই অদৃশ্য ভাইরাসে বহু মানুষের মৃত্যু হয়েছে। বহু পরিবার প্রিয়জন হারিয়ে অপূরণীয় ক্ষতির স্বীকার হয়েছে। আমার পরিবার ওই সব পরিবারের প্রতি সহানুভূতিশীল। প্রেসিডেন্ট ট্রাম্প এ মহামারী থেকে উত্তরণের অঙ্গীকার করেছেন।

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩