রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হোমনায় অসহাদের ঘরে ঘরে পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলামের খাদ্য সহায়তা

news-image

মো. আবু রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি : প্রাণঘাতী করোনা ভাইরাসের আপাদকালীন সময়ে হোমনায় পৌরমেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম তার ব্যক্তিগত অর্থায়নে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ঘরে থাকা হতদরিদ্র কর্মহীন শ্রমজীবী চার’শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌছে দিয়েছেন। সামাজিক দূরত্ব ও নিজের সুরক্ষা বজায় রেখে আজ বুধবার পৌরমেয়র মো. নজরুল ইসলাম ৬,৭,৮ নং ওয়ার্ড পশ্চিম শ্রীমদ্দি, পূর্ব শ্রীমদ্দি, শ্রীমদ্দি ঈদগাহ্ মাঠে মোট তিনটি ওয়ার্ডের হতদরিদ্র ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন বিতরণকালে তিনি ঘরে ঘরে গিয়ে এ খাদ্য সহায়তা পৌছে দেন।

জানাগেছে, তিনি সকাল থেকে গাড়িতে করে খাদ্য সামগ্রী নিয়ে বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে ছুটে চলেন, শেষ হয় সেই গভীর রাতে। হোমনা পৌরসভায় অর্ন্তভূক্ত গ্রামগুলোর হতদরিদ্র কর্মহীন হয়ে পড়া বিভিন্ন পরিবারের মাঝে এভাবেই খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন হোমনা পৌরসভার মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম। গ্রামে গ্রামে গিয়ে নিজে তালিকা করে খাদ্য সহায়তা নিজেই পৌঁছে দিচ্ছেন,তার এ মহতি উদ্যোগে খুশিতে উৎফুল্ল পৌর এলাকার কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষেরা।

আরও জানা যায়,প্রাণঘাতী করোনা ভাইরাস রোধে সরকারের নেয়া উৎকৃষ্ট সিদ্ধান্তে কর্মহীন হয়ে পরেছে উপজেলার কয়েক হাজার হতদরিদ্র শ্রমজীবি মানুষ। এ শ্রমজীবি পরিবারকে করোনা ভাইরাসের আপাদকালিন সময়ে খাদ্য সহায়তা বরাদ্দ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ শ্রমজীবি পরিবারগুলোর মধ্যে হোমনা পৌরসভার চার’শ হতদরিদ্র পরিবারকে খুঁজে খুঁজে তালিকা করে বুধবার পৌরমেয়র এর নিজস্ব অর্থায়নে দ্বারে দ্বারে গিয়ে খাদ্য সহায়তা পৌছে দেন তিনি।

খাদ্য সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন হোমনা থানার অফিসার ইনর্চাজ (ওসি) আবুল কায়েস আকন্দ,হোমনা উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন মোছলেম,প্যানেল মেয়র কামাল মিয়া, কাউন্সিলর সিরাজুল ইসলাম প্রমুখ।

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩