রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুরে টিসিবির ডিলার আজমকে যুবলীগ থেকে বহিস্কার ও দুই মামলা

news-image

রংপুর ব্যুরো : রংপুর নগরীর পশ্চিম খাসবাগ ও বোতলা ক্লাব মোড়ে দুই ব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধারকৃত টিসিবির পণ্যের ডিলার ও নগরীর ২৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আজমল উদ্দিন । আটককৃত ব্যবসায়ীদের স্বীকারোক্তি অনুযায়ী আজমলের কাছ থেকে তারা টিসিবির পণ্য কিনে বাড়িতে মজুত করে রেখেছিলেন। এঘটনায় তার ডিলারশিপ বাতিলসহ তার বিরুদ্ধে পৃথক দুটি মামলা হয়েছে।

এদিকে, প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। রংপুর মহানগর যুবলীগের সভাপতি এবিএম সিরাজুম মনির বাশার ও সাধারণ সম্পাদক মুরাদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আজমলের বহিস্কারের বিষয়টি জানানো হয়। এছাড়াও আজমলের ডিলারশিপ বাতিলসহ তার বিরুদ্ধে পৃথক দুটি মামলা হয়েছে। টিসিবি কর্মকর্তা সুজা উদ্দৌলা বাদী হয়ে এ মামলা দুটি দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের ওসি ফিরোজ ওয়াহিদ।

প্রসঙ্গত, টিসিবির পণ্য অবৈধভাবে মজুত ও বিক্রির অভিযোগে গত শুক্রবার নগরীর পশ্চিম খাসবাগে অভিযান চালিয়ে আব্দুল হালিম (৬২) নামে এক ব্যবসায়ীকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ। এসময় ওই ব্যবসায়ীর বাড়ি থেকে ১০৮ কার্টন সয়াবিন তেল, ৫০ কেজি ওজনের ১৭ বস্তা চিনি, এক বস্তা ডাল ও ৩৭ কেজি খোলা সয়াবিন তেল উদ্ধার করা হয়।

এছাড়াও পরেরদিন শনিবার বোতলা বৈশাখী ক্লাব মোড়ে অভিযান চালিয়ে লুৎফর রহমান নামে এক ব্যবসায়ীর বাড়ি থেকে টিসিবির ৫ লিটার ওজনের ৭ কার্টন ও ২ লিটার ওজনের ২৩ কার্টন সয়াবিন তেল এবং ৫০ কেজি ওজনের দুই বস্তা চিনি উদ্ধার করা হয়। এ ঘটনায় লুৎফুর রহমানকে আটক করে পুলিশ। উদ্ধারকৃত এসব পণ্য ডিলার আজমল উদ্দিনের কাছ থেকে কম দামে কিনে বেশি দামে বিক্রির জন্য মজুত করে রেখেছিলেন ওই দুই ব্যবসায়ী।

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩