রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুক্তিযোদ্ধ বিরোধী শক্তিকে কোথাও বসতে দেয়া হবেনা-মোকতাদির চৌধুরী এমপি (ভিডিও)

Pic Brahmanbaria Women's Fairআমিরজাদা চৌধুরী : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন- বর্তমান সরকারের নারী নীতি স্পষ্ট। নারী-পুরুষ উভয়ের সম অধিকারে বিশ্বাস করে বর্তমান সরকার। ১৯৯৬ সালে সরকারে এসে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দূরদর্শী চিন্তাভাবনা থেকে নারীদের সরাসরি ভোটের ব্যবস্থা করেছিলেন। তার সুফল আমরা আজ পাচ্ছি।
আজ মঙ্গলবার আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নারী উন্নয়ন ফোরাম আয়োজিত দু-দিন ব্যাপী নারী মেলার উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। মোকতাদির চৌধুরী বলেন মুক্তিযোদ্ধের বিরুদ্ধ শক্তিকে কোথাও আমরা বসতে দেবনা। ইউনিয়ন,পৌরসভা,উপজেলা নির্বাচন- কোথাও স্বাধীনতা বিরোধী কারো স্থান হবেনা। নির্বাচন-অনির্বাচন সবক্ষেত্রেই আমরা সাম্প্রদায়িক-ধর্মান্ধ গোষ্টির বিরুদ্ধে সোচ্চার থাকবো।
তিনি বলেন যারা নারীদের নিয়ে কটুক্তি-অশালীন মন্তব্য করে তাদের মা বোনের প্রতি কোন শ্রদ্ধা নেই। নারী ও পুরুষ মিলেই একটি সুন্দর পৃথিবী গড়া সম্ভব। নারীরা আজ সর্বত্র এগিয়ে যাচ্ছে।
নারী উন্নয়ন ফোরামের সভাপতি ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাতের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান মো. মহসিন মিয়া, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ম-লীর সদস্য মিনারা আলম, সহসভাপতি মিসেস নায়ার কবির, সরাইল উপজেলা আওয়ামী লীগ নেত্রী শিউলি আজাদ প্রমুখ।
পরে সংসদ সদস্য মোকতাদির চৌধুরী অতিথিবৃন্দদের সাথে নিয়ে মেলার সবকটি স্টল ঘুরে দেখেন। মেলায় সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ১৫টি স্টল দেয়া হয়েছে।

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩