সোমবার, ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

হুয়াউয়ের স্মার্টফোনের দাম কমল

হুয়াউয়ে অ্যাসেন্ড পি৬ ও হুয়াউয়ে অ্যাসেন্ড মেট স্মার্টফোন দুটির দাম কমানোর ঘোষণা দিয়েছে হুয়াউয়ে ডিভাইস বাংলাদেশ। হুয়াউয়ের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এখন হুয়াউয়ে অ্যাসেন্ড পি৬ পাঁচ হাজার টাকা কমে ও হুয়াউয়ে অ্যাসেন্ড মেট চার হাজার টাকা কমে কিনতে পারবেন ক্রেতারা। এর আগে স্মার্টফোন দুটির দাম ছিল ৩৪ হাজার ৯০০ ও ৩১ হাজার ৯০০ টাকা।



হুয়াউয়ে কর্তৃপক্ষ জানিয়েছে, দুটি মডেলের স্মার্টফোনের দাম কমানোর পাশাপাশি হুয়াউয়ে অ্যাসেন্ড জি ৬১০ মডেলটির সঙ্গে বিশেষ উপহার দেওয়া হচ্ছে। ১৪ হাজার ৯০০ টাকা দামের স্মার্টফোনটির সঙ্গে এখন একটি ৮ জিবি মেমোরি কার্ড এবং ফ্লিপ কভার দেবে হুয়াউয়ে। এছাড়াও হুয়াউয়ের অ্যাসেন্ড ওয়াই ৫১১ মডেলটি ছয় ৯৯০ টাকা এবং অ্যাসেন্ড জি ৭০০ মডেলটি ১৯ হাজার ৯৯০ টাকায় বাজারে পাওয়া যাচ্ছে।



হুয়াউয়ে জানিয়েছে, অ্যাসেন্ড পি৬, অ্যাসেন্ড মেট, ও অ্যাসেন্ড জি ৭০০ ফোনগুলো সিটি ব্যাংক এমেক্স কার্ড, ব্র্যাক ব্যাংক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে কোনো ইন্টারস্টে ছাড়াই ৬টি কিস্তিতেও কেনা যাবে।



ঢাকা, চট্টগ্রাম, সিলেট, নারায়ণগঞ্জ, গাজীপুরের উল্লেখযোগ্য শপিংমল ছাড়াও দেশের নির্বাচিত সিঙ্গার শোরুমে এই সুবিধা পাওয়া যাবে।



হুয়াউয়ে জানিয়েছে, বিশ্বের তৃতীয় বৃহত্তম স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াউয়ে। গত কয়েক বছর ধরেই বাংলাদেশের বাজারে সর্বশেষ প্রযুক্তিসুবিধার স্মার্টফোন বিক্রি করছে তারা। গত বছরের নভেম্বরে ৬.১৮ মিমি অর্থাত্ বিশ্বের সবচেয়ে হালকা স্মার্টফোন হুয়াওয়ে অ্যাসেন্ড পি৬ দেশের বাজারে উন্মুক্ত করেছিল হুয়াউয়ে ডিভাইস বাংলাদেশ।