বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

যে ৫ ধরনের পুরুষকে পছন্দ করেন নারীরা!

manবলা হয়ে থাকে যে স্বয়ং বিধাতাও নারীর মন বোঝেন না। সেখানে পুরুষের বোঝার তো প্রশ্নই ওঠে না। কিন্তু অনেক পুরুষেরই হয়তো জানার ইচ্ছা হতে পারে যে কেমন পুরুষদেরকে পছন্দ করে নারীরা। কিংবা হয়তো এটাও জানতে ইচ্ছে হতে পারে যে নারীরা আসলে কী খোঁজেন পুরুষের মধ্যে। আসুন জেনে নেয়া যাক ৫ ধরনের পুরুষ ব্যক্তিত্বের কথা, যাদেরকে নারীরা পছন্দ করেন সব চাইতে বেশি।

হাসিখুশি ও প্রাণবšত্ম: নারীরা সবসময়েই হাসিখুশি পুরুষদেরকে পছন্দ করেন। খুব বেশি গম্ভীর পুরুষ কিংবা বেশিরভাগ সময়েই রেগে থাকে এমন পুরুষদেরকে নারীরা পছন্দ করেন না। মাথা ঠান্ডা রেখে সব পরিস্থিতেই হাসিখুশি থাকতে পারেন, অল্পতেই রেগে যান না, এমন পুরুষের প্রতিই নারীরা আকর্ষণ বোধ করেন। হাসি যত ব্যক্তিত্ব সম্পন্ন ও সুন্দর হয় নারীর আকর্ষণের মাত্রাও তত বাড়ে।

খোলা মনের উদার মানসিকতা সম্পন্ন : মন খুলে কথা বলে কিংবা মন খুলে মানুষের সাথে মিশতে পারেন, পৃথিবীর প্রতি উদার ও আধুনিক দৃষ্টিভঙ্গি আছে- এ ধরণের পুরুষদেরকে নারীরা পছন্দ করে থাকেন সর্বাধিক। সাধারণত যে ধরনের পুরুষরা কিছুটা চাপা স্বভাবের হয় তাদেরকে নারীরা কিছুটা এড়িয়ে চলতেই ভালোবাসেন। আর যেসব পুরুষেরা সহজেই মানুষের সাথে মিশে যান এবং সখ্যতা গড়ে তুলতে পারেন, তাদের প্রতি নারীরা বেশি আকর্ষণ বোধ করে থাকেন।

পড়ালেখায় ভালো : ভালো ছাত্রদের প্রতি নারীরা বরাবরই দূর্বল। পড়ালেখায় ভালো এমন পুরুষের ভবিষ্যত কর্মজীবনও উজ্জ্বল হবে, এমন ধারণা করেই নারীরা এ ধরণের পুরুষদের প্রতি আকর্ষণ বোধ করে থাকেন। তাই বলে শুধু মাত্র পড়াশোনা নিয়ে ডুবে থাকে এমন পুরুষদেরকে নারীরা খুব একটা পছন্দ করেন না। একই সঙ্গে ভালো রেজাল্ট এবং চটপটে, এমন পুরুষদের প্রতিই আগ্রহবোধ করে থাকেন তারা।

বন্ধুবৎসল : যেসব পুরুষরা অনেক বন্ধুবৎসল তাদের প্রতি নারীদের দূর্বলতা থাকে। বন্ধুবৎসল পুরুষরা স্বাভাবিক ভাবেই কথাবার্তায় অনেক প্রাণবšত্ম ও উচ্ছল হয়। সেই সাথে উদার মানসিকতারও হয়ে থাকেন তারা। আর তাদের এই বৈশিষ্ট্যটিই নারীর মনোযোগ কেড়ে নেয়। এছাড়াও বন্ধুবৎসল পুরুষদের কথাবার্তাতে বুদ্ধিমত্তার পরিচয় পাওয়া যায় যা নারীরা পছন্দ করেন।

অ্যাডভেঞ্চার প্রিয় ও বিপদ মোকাবেলায় পারদর্শী : একটা প্রচলিত ধারণা আছে যে নারীরা বিপদ আপদ এড়িয়ে চলতে ভালোবাসেন। কথাটা হয়তো খুব একটা ভুল নয়। কিন্তু সম্পর্কের ক্ষেত্রে অ্যাডভেঞ্চার করতে ভালোবাসেন এমন পুরুষদেরকেই নারীরা পছন্দ করেন বেশি। এ ধরণের পুরুষদের সাথে সম্পর্কের ক্ষেত্রে কখনোই বিরক্তি বোধ করেন না নারীরা, তাদের সাথে জীবনের প্রতিটি ধাপই এক একটা অ্যাডভেঞ্চারের মত। একই সাথে এই ধরনের পুরুষদের সাথে নিজেকে অনেক বেশি নিরাপদ মনে করে থাকেন নারীরা। কেননা তারা নিশ্চিত জানেন যে পুরুষটি বিপদ মোকাবেলার সাহস ও ক্ষমতা রাখেন। প্রচন্ড সাহস ও বুদ্ধিমত্তার কারণে অ্যাডভেঞ্চার প্রিয় পুরুষরা সবসময়েই নারীদের কাছে প্রিয়।

এ জাতীয় আরও খবর

নমুনা পরীক্ষায় ‘উত্তীর্ণ’ হয়ে আমিরাতে গেলেন আরও ২৪৭৭ প্রবাসী

অটোরিকশার মধু মহাজনদের পেটে!

জগন্নাথ বিশ্ববিদ্যালয়: সংকট সম্ভাবনার ১৬ বছর

সাবমেরিন থেকে ফের ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালালো উ. কোরিয়া

৬ বছরের মধ্যে পুরোনো কাপড় আমদানি বন্ধের পরিকল্পনা

একদিনে সরকারি ১৫ প্রতিষ্ঠানের পরীক্ষা, বিপাকে চাকরিপ্রার্থীরা

যুক্তরাষ্ট্র-জার্মানিসহ ১০ দেশের রাষ্ট্রদূতকে ডেকে শাসালো তুরস্ক

বদলে যাচ্ছে ফেসবুকের নাম

সিরিয়ায় বোমা হামলায় ১৩ সেনা নিহত

এসকে সিনহাসহ ১১ জনের মামলার রায় বৃহস্পতিবার

বিপৎসীমার ৬০ সেমি ওপরে তিস্তার পানি, নিম্নাঞ্চল প্লাবিত

প্রযুক্তিতে ৫০০ কোটি ডলার আয়ের লক্ষ্যমাত্রা