রবিবার, ৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৩শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

এক মাস মাঠের বাইরে অ্যাগুয়েরো

52ec78351aa55-aguero_Imageইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের শেষ ম্যাচে টটেনহামের বিপক্ষে ৫-১ গোলের বড় ব্যবধানের জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। উঠে এসেছে পয়েন্ট তালিকার শীর্ষস্থানেও। তবে তার পরও কিছুটা অস্বস্তিই ভর করেছে ম্যানসিটি শিবিরে। দলের সেরা স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরো যে পড়েছেন ইনজুরির কবলে। হ্যামস্ট্রিংয়ের এই ইনজুরির কারণে অন্তত এক মাস মাঠের বাইরে থাকতে হবে এই আর্জেন্টাইন তারকাকে।

ইংলিশ প্রিমিয়ার লিগের এবারের মৌসুমে দারুণ ফর্মে আছেন অ্যাগুয়েরো। ম্যানচেস্টার সিটির পক্ষে এখন পর্যন্ত সর্বোচ্চ ১৫টি গোল করেছেন এই তারকা স্ট্রাইকার। গত বুধবার টটেনহামের বিপক্ষে দলের ৫-১ গোলের জয়ে প্রথম গোলটাও এসেছিল অ্যাগুয়েরোর পা থেকে। কিন্তু প্রথমার্ধের শেষ দিকে আঘাত পেয়ে মাঠের বাইরে চলে যেতে হয় তাঁকে। এখন অন্তত এক মাসের জন্য মাঠের বাইরে থাকতে হতে পারে বলে সাংবাদিকদের জানিয়েছেন ম্যানচেস্টার সিটির কোচ ম্যানুয়েল পেলিগ্রিনি, ‘চিকিত্সকেরা পরীক্ষা-নিরীক্ষা করছেন। হয়তো এক মাসের জন্য তাকে মাঠের বাইরে থাকতে হতে পারে, কিন্তু আমরা এ বিষয়ে এখনো নিশ্চিত নই।’

এবারের মৌসুমে এর আগেও ইনজুরির কবলে পড়ে আট ম্যাচ মাঠে নামতে পারেননি অ্যাগুয়েরো। এখন আবারও দলের অন্যতম প্রধান এই খেলোয়াড়টিকে ছাড়াই গুরুত্বপূর্ণ কিছু ম্যাচ খেলতে হবে ম্যানচেস্টার সিটিকে। আগামী সোমবারই প্রিমিয়ার লিগের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে চেলসির বিপক্ষে খেলবে পেলিগ্রিনির শিষ্যরা। চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার বিপক্ষে প্রথম লেগের ম্যাচটাও অ্যাগুয়েরোকে ছাড়াই খেলতে হতে পারে ম্যানচেস্টার সিটিকে। ১৮ ফেব্রুয়ারি বার্সেলোনার মুখোমুখি হবে ব্লুরা।

এ জাতীয় আরও খবর

বাড়ি থেকে তুলে নিয়ে হত্যা মামলার আসামিকে কুপিয়ে খুন

সরকারের উন্নয়নের ফানুস ফুটো হয়ে যাচ্ছে: সাকি

কিয়ারা আপনার প্যান্ট কোথায়, প্রশ্ন নেটিজেনদের

হাঁটুর অস্ত্রোপচারের পর দোয়া চাইলেন শোয়েব আখতার

চীন সীমান্তে সামরিক মহড়া চালাবে যুক্তরাষ্ট্র-ভারত

শিল্পাঞ্চলে আলাদা সাপ্তাহিক ছুটির ভাবনা

সরকার নিরুপায় হয়ে জ্বালানি তেলের দাম বাড়িয়েছে : কাদের

মিরাজের শিকারে জিম্বাবুয়ের তৃতীয় উইকেট

পুলিশের গাড়িতে বাসের ধাক্কা, কনস্টেবলের প্রাণ গেল

দারুণ ফিফটির পর তামিমের বিদায়

‘যাত্রী প্রতিনিধি ছাড়াই বাস ভাড়া নির্ধারণ করা হয়’

বাংলাদেশের ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা দেবে চীন