শনিবার, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

এক মাস মাঠের বাইরে অ্যাগুয়েরো

52ec78351aa55-aguero_Imageইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের শেষ ম্যাচে টটেনহামের বিপক্ষে ৫-১ গোলের বড় ব্যবধানের জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। উঠে এসেছে পয়েন্ট তালিকার শীর্ষস্থানেও। তবে তার পরও কিছুটা অস্বস্তিই ভর করেছে ম্যানসিটি শিবিরে। দলের সেরা স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরো যে পড়েছেন ইনজুরির কবলে। হ্যামস্ট্রিংয়ের এই ইনজুরির কারণে অন্তত এক মাস মাঠের বাইরে থাকতে হবে এই আর্জেন্টাইন তারকাকে।

ইংলিশ প্রিমিয়ার লিগের এবারের মৌসুমে দারুণ ফর্মে আছেন অ্যাগুয়েরো। ম্যানচেস্টার সিটির পক্ষে এখন পর্যন্ত সর্বোচ্চ ১৫টি গোল করেছেন এই তারকা স্ট্রাইকার। গত বুধবার টটেনহামের বিপক্ষে দলের ৫-১ গোলের জয়ে প্রথম গোলটাও এসেছিল অ্যাগুয়েরোর পা থেকে। কিন্তু প্রথমার্ধের শেষ দিকে আঘাত পেয়ে মাঠের বাইরে চলে যেতে হয় তাঁকে। এখন অন্তত এক মাসের জন্য মাঠের বাইরে থাকতে হতে পারে বলে সাংবাদিকদের জানিয়েছেন ম্যানচেস্টার সিটির কোচ ম্যানুয়েল পেলিগ্রিনি, ‘চিকিত্সকেরা পরীক্ষা-নিরীক্ষা করছেন। হয়তো এক মাসের জন্য তাকে মাঠের বাইরে থাকতে হতে পারে, কিন্তু আমরা এ বিষয়ে এখনো নিশ্চিত নই।’

এবারের মৌসুমে এর আগেও ইনজুরির কবলে পড়ে আট ম্যাচ মাঠে নামতে পারেননি অ্যাগুয়েরো। এখন আবারও দলের অন্যতম প্রধান এই খেলোয়াড়টিকে ছাড়াই গুরুত্বপূর্ণ কিছু ম্যাচ খেলতে হবে ম্যানচেস্টার সিটিকে। আগামী সোমবারই প্রিমিয়ার লিগের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে চেলসির বিপক্ষে খেলবে পেলিগ্রিনির শিষ্যরা। চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার বিপক্ষে প্রথম লেগের ম্যাচটাও অ্যাগুয়েরোকে ছাড়াই খেলতে হতে পারে ম্যানচেস্টার সিটিকে। ১৮ ফেব্রুয়ারি বার্সেলোনার মুখোমুখি হবে ব্লুরা।

এ জাতীয় আরও খবর

আহসান কবীরকে চাপা দেওয়া সিটি করপোরেশনের গাড়িচালক গ্রেপ্তার

নাসিরনগরে স্থায়ী মন্দিরের নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা

নাসিরনগরে ধান ক্ষেত থেকে অজ্ঞাত ব‍্যাক্তির লাশ উদ্ধার

নাসিরনগরে তৈরি হচ্ছে দেশীয় মাছের নানা জাতের শুটকি

বিয়ের আগেই মা হচ্ছেন স্বরা!

রাস্তা হওয়া উচিত ক্যাটরিনার গালের মতো মসৃণ: রাজস্থানের মন্ত্রী

ঢাকায় বিএনপির মশাল মিছিল

খালেদাকে স্লো পয়জনিং করলে বিএনপির লোকেরাই করতে পারে: কাদের

গণতন্ত্রের কথা বলে যুক্তরাষ্ট্র বিভিন্ন দেশকে চাপে রাখতে চায়

লাইসেন্স ছাড়াই ডিএসসিসির গাড়ি চলাচ্ছিলেন হারুন-রাসেল: র‌্যাব

সেই লিটন, এই লিটন

ভোলায় মাঝনদীতে চেয়ারম্যান-মেম্বারদের লক্ষ্য করে গুলি, নিহত ১