শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মালয়েশিয়ায় ভূমিধসে বাংলাদেশি নিহত

news-image

মালয়েশিয়ার ক্যামেরুন হাইল্যাল্ডের বিস্তীর্ণ পাহাড়ি এলাকায় ভূমিধসে এক বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, তাঁর নাম কাশেম মুন্সি (৩৮)। বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি। তিনি মাত্র দুদিন আগে মালয়েশিয়ায় এসেছিলেন। বৃহস্পতিবার সকালে তারেসুরের কামপাং সুঙ্গাই গিতান অঞ্চলে বসবাসরত ওই বাংলাদেশির অস্থায়ী কুঁড়েঘরে ভূমি ধসে পড়লে এ দুর্ঘটনা ঘটে। কাশেম ওই কুঁড়েঘরে একা থাকতেন। ঘরটি মূলত প্লাস্টিক শিট দিয়ে তৈরি।

ক্যামেরুন হাইল্যান্ড ফায়ার স্টেশনের প্রধান মুহাম্মদ হাজিক হাজমি মালয়েশিয়া জনপ্রিয় ইংরেজি দৈনিক নিউ স্ট্রেইটস টাইমস অনলাইনকে জানান, সকাল ৮টা ২৫ মিনিটে সাহায্য চেয়ে ফোন করা হলে ঘটনাস্থলে তৎক্ষণাৎ ফায়ার সার্ভিসের কর্মীদের পাঠানো হয়। মুহাম্মদ হাজিক হাজমি বলেন, আমরা সোয়া ৯টার দিকে মাটির নিচ থেকে বাংলাদেশির লাশ উদ্ধার করি। পরে ঘটনাস্থলেই পুলিশের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

নিহত বাংলাদেশির লাশ মালয়েশিয়া ক্যামেরুন হাইল্যাল্ডের তানারাটা সুলতানা হাজাহ হাসপাতালে রাখা হয়েছে। তাঁর মরদেহ দেশে পাঠানোর ব্যাপারে কোনো তথ্য পাওয়া যায়নি। হাজিক গ্রামবাসীর বরাত দিয়ে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, কাশেম একটি সবজি খামারে কাজ করতেন। মাত্র দুইদিন আগে তিনি এসেছেন। সবজি খামারের একটি ছোট্ট কুঁড়েঘরে বাস করতেন তিনি। এনটিভিবিডি

এ জাতীয় আরও খবর

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩

ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন

দেড় বছর পর শনিবার বিদ্যালয়ে ক্লাস, মিশ্র প্রতিক্রিয়া অভিভাবকদের

পুলিশের মধ্যস্থতায় বনানীর সড়ক ছাড়লেন শ্রমিকরা

২৪ ঘণ্টাতেও উদ্ধার হয়নি দুর্ঘটনাকবলিত দুই ট্রেন

পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো ভারত

আরও ২ দিন গরম থাকতে পারে

পদত্যাগ করে দুধ দিয়ে গোসল বিএনপি নেতার