সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে চা দোকানিকে হাতুড়ির আঘাত ও শ্বাসরোধে হত্যা

news-image

নিজস্ব প্রতিবেদক : ঝিনাইদহের মহেশপুরে এক চা বিক্রেতাকে হাতুড়ি দিয়ে আঘাত ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে। হত্যার পর ইনারুলের লাশ তার নিজ দোকানের পেছনে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। উপজেলার বাজিপোতা গ্রামের ত্রিমোহনী নতুন বাজারে গতকাল বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম।

নিহত চা বিক্রেতা উপজেলার বাজিপোতা গ্রামের লুৎফর রহমান মণ্ডলের পুত্র ইনারুল ইসলাম (৪৫)। গতকাল বৃহস্পতিবার রাতে তিনি গ্রামের ত্রিমোহনী নতুন বাজারে নিজের দোকানে ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, ইনারুল ইসলামের নতুন বাজারে একটি চায়ের দোকান আছে। বাজারটি নতুন হওয়ায় চুরির হতে পারে এমন আশঙ্কা থেকেই প্রতিদিনের মতো কাল রাতেও নিজের দোকানেই ছিলেন ইনারুল। আজ শুক্রবার সকালে এলাকার লোকজন বাজারে এসে দেখতে পান, দোকানের পেছনে ইনারুল ইসলামের মরদেহ পড়ে আছে। তার মুখে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এলাকার লোকজন ধারণা করছেন, কেউ তাকে হাতুড়ি দিয়ে আঘাত করার পর হত্যা করে ফেলে রেখে গেছে। নিহত ইনারুল ইসলামের স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে আছে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, চা বিক্রেতা ইনারুল ইসলামকে হাতুড়ি দিয়ে আঘাত ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে তারা ধারণা করছেন। হত্যাকাণ্ডের কারণ তাৎক্ষণিকভাবে তিনি জানাতে পারেননি। তবে পুলিশ এ ঘটনার তদন্ত শুরু করেছে। হত্যাকারীদের শনাক্ত করে দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে বলেও জানিয়েছেন তিনি।

 

এ জাতীয় আরও খবর

হেলিকপ্টার দুর্ঘটনায় প্রেসিডেন্ট রাইসি ও পররাষ্ট্রমন্ত্রী নিহত

উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ১১৬ কোটিপতি প্রার্থী : টিআইবি

পাওয়া গেছে ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার

হেলিকপ্টার বিধ্বস্তে ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর শঙ্কা

কোভ্যাক্সিনের টিকায়ও হচ্ছে ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া!

রোহিঙ্গাদের প্রত্যাবাসনের স্থায়ী সমাধান জরুরি : পররাষ্ট্রমন্ত্রী

এক পা জেলে রেখেই রাজনীতি করি আমরা, প্রিজন ভ্যান থেকে ইশরাক

সারা দেশে টানা ৩ দিন হতে পারে বৃষ্টি

কালশীর সড়কে যান চলাচল শুরু

ব্যবসায়ীকে হত্যার দায়ে সাতজনের মৃত্যুদণ্ড, সাতজনের যাবজ্জীবন

সোনার ভ‌রি এক লাখ সাড়ে ১৯ হাজার ছাড়াল

আছড়ে পড়ল ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার