সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আরও এক রাত কারাগারে থাকছেন শাহরুখপুত্র

news-image

বিনোদন ডেস্ক : মাদক মামলায় আরিয়ানের জামিন হয়েছে বৃহস্পতিবার। শুক্রবার সন্ধ্যার মধ্যে সব প্রসিডিউর মেনেই তার কারা মুক্তির কথা। সে অনুযায়ী বাবা বলিউড বাদশা শাহরুখ খানও গিয়েছিলেন ছেলেকে নিয়ে আসতে! কিন্তু শেষ সময়ে জানা গেলো, আজও জেল থেকে মুক্তি হচ্ছে না আরিয়ানের!

হ্যাঁ, বিকেল সাড়ে ৫টার মধ্যে জামিন আদেশের নথি বিশেষ আদালতে না পৌঁছানোতে শুক্রবারও মুক্ত হতে পারছেন না আরিয়ান। ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার এমনটাই জানিয়েছে।

এদিকে শুক্রবার আদালতে গিয়ে শাহরুখের ছেলের জন্য ১ লাখ টাকার বন্ড সই করেছেন জুহি চাওলা। ভেবেছিলেন আজই বন্ধুর ছেলেকে নিয়ে ফিরবেন।

কিন্তু আর্থার জেলের সূত্রকে উদ্ধৃত করে আনন্দবাজার বলছে, আরও এক রাত কারাগারেই থাকতে হচ্ছে শাহরুখপুত্র আরিয়ানকে। শনিবার সকালে হয়তো ছাড়া পাবেন তিনি।

জামিনের নির্দেশের পরেও বেশ কিছু নিয়মকানুন থাকে। যার মধ্যে অন্যতম মুম্বাই হাই কোর্টের জামিনের রায়ের একটি কপি জমা দিতে হবে মাদক সংক্রান্ত বিশেষ আদালতে। তার পরে বিশেষ আদালত আরিয়ানের মুক্তির আদেশ জারি করবে। সেই নথি আবার আর্থার রোড জেলের বাইরে ‘বেল বক্স’-এ নিয়ে যেতে হবে। সেখানে বিকেল সাড়ে পাঁচটার মধ্যে তা পৌঁছানোর কথা ছিলো। কিন্তু মাদক সংক্রান্ত বিশেষ আদালতে সময় মতো পৌঁছায়নি আরিয়ানের সেই রায়ের কপি। ফলে আবার আটকে গেল আরিয়ানের বাড়ি ফেরা।

 

এ জাতীয় আরও খবর

কারাগার থেকে বেরিয়ে মামুনুল হকের জ্বালাময়ী বক্তব্য

রসালো লেবু চেনার উপায়

আমদানির খবরে কেজিতে ১০ টাকা কমল পেঁয়াজের দাম

ঝড়ে কাকরাইলে ভেঙে পড়েছে গাছ, মোহাম্মদপুরে দেয়াল ধস

বিদ্যুৎ গেল কোথায়, আমার এলাকাতেই ৫ ঘণ্টা থাকে না : সংসদে চুন্নু

ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যানসহ পর্ষদের পদত্যাগ

বড় জয়ে সিরিজে আরও এগিয়ে গেল বাংলাদেশ

রাজধানীতে মৌসুমের প্রথম শিলাবৃষ্টি

তাপপ্রবাহে পুড়ছে ফসল, ধুঁকছে প্রাণিকুল

১৪ দিনে হিটস্ট্রোকে ১৫ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর

মৃত ব্যক্তি বা শিশুদের ভোট দেওয়ার বিষয়টি বিচ্ছিন্ন ঘটনা: স্থানীয় সরকারমন্ত্রী

গাড়িতে অননুমোদিত স্টিকার: দুই সপ্তাহে ৩ হাজার মামলা, ২ হাজার ডাম্পিংয়ে