সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাঁচ বছর পর নাটকে শ্রাবণ্য

news-image

বিনোদন প্রতিবেদক : প্রায় বছর পরে ছোটপর্দার জন্য কাজ করলেন জনপ্রিয় মডেল উপস্থাপিকা শ্রাবণ্য তৌহিদা। এবার ঈদে তিনটা নাটকে কাজ করেছেন এই তারকা।

শ্রাবণ্য তৌহিদা দেশ রূপান্তরকে বলেন, ‘আমার কাছে নাটক করা সব সময় চ্যালেঞ্জিং মনে হয়। উপস্থাপনার চেয়ে নাটক করা অনেক কঠিন। কারণ আমি প্রফেশনাল অভিনয়শিল্পী না।’

৫ বছর পরে কাজ করা প্রসঙ্গে তিনি বলেন, ‘২০১৪/১৫ সালে ক্যারিয়ার শুরুর দিকে নাটকে কাজ করেছিলাম। এরপর আর দীর্ঘদিন কাজ করিনি। এবার ঈদের জন্য তিনটি নাটকে কাজ করলাম। আশা করি নাটকগুলো দর্শকদের ভালো লাগবে।’

মাহমুদ দিদারের পরিচালনায় ‘প্রিয় ডাকবাক্স’ নাটকে শ্রাবণ্যর বিপরীতে আছেন খায়রুল বাশার। রুদ্র হকের গল্প ও চিত্রনাট্যে এতে দেখা যাবে চিঠির যুগের প্রেমের গল্প। এটি ঈদের সপ্তমদিন জিটিভিতে প্রচারিত হবে।

রাইসুল তমালের পরিচালনায় ‘ভাঙনের পর’ নাটকে শ্রাবণ্যর বিপরীতে রয়েছেন ইরফান সাজ্জাদ। গল্প ও চিত্রনাট্য লিখেছেন রুদ্র হক। এটি ঈদের পঞ্চম দিন প্রচারিত হবে জিটিভিতে।

ইমদাদুল হক মিলনের গল্পে নূর আনোয়ার হোসেন নির্মাণ করেছেন ‘বিয়ের কয়েক দিন আগে’। এতে শ্রাবণ্যর বিপরীতে রয়েছেন সজল। এটি ঈদের দ্বিতীয় দিন বিটিভিতে প্রচারিত হবে।

এর বাইরেও তাকে দেখা যাবে ঈদের বেশ কিছু শো’র উপস্থাপনা করতে। ঈদের সাত দিনই লাইভ অনুষ্ঠান করবেন দেশ টিভিতে। ঈদের স্পেশাল শো করেছেন এটিএন বাংলা ও বিটিভিতে।

এ জাতীয় আরও খবর

কারাগার থেকে বেরিয়ে মামুনুল হকের জ্বালাময়ী বক্তব্য

রসালো লেবু চেনার উপায়

আমদানির খবরে কেজিতে ১০ টাকা কমল পেঁয়াজের দাম

ঝড়ে কাকরাইলে ভেঙে পড়েছে গাছ, মোহাম্মদপুরে দেয়াল ধস

বিদ্যুৎ গেল কোথায়, আমার এলাকাতেই ৫ ঘণ্টা থাকে না : সংসদে চুন্নু

ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যানসহ পর্ষদের পদত্যাগ

বড় জয়ে সিরিজে আরও এগিয়ে গেল বাংলাদেশ

রাজধানীতে মৌসুমের প্রথম শিলাবৃষ্টি

তাপপ্রবাহে পুড়ছে ফসল, ধুঁকছে প্রাণিকুল

১৪ দিনে হিটস্ট্রোকে ১৫ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর

মৃত ব্যক্তি বা শিশুদের ভোট দেওয়ার বিষয়টি বিচ্ছিন্ন ঘটনা: স্থানীয় সরকারমন্ত্রী

গাড়িতে অননুমোদিত স্টিকার: দুই সপ্তাহে ৩ হাজার মামলা, ২ হাজার ডাম্পিংয়ে