শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আইসিটি অ্যাওয়ার্ডের বিগ ডাটা অ্যানালাইটিকস-এ চ্যাম্পিয়ন রেডিসন ডিজিটাল

news-image

অনলাইন ডেস্ক : বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০২০ এর বিগডাটা অ্যানালাইটিকস বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে রেডিসন ডিজিটাল টেকনোলজিস্ লিমিটেড। চলমান বৈশ্বিক করোনা মহামারীর জন্য এবারের বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০২০ ভিন্নভাবে আয়োজন করা হয়।

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০২০-এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ বিকেল ৪টায় আরটিভি-তে সম্প্রচারিত হয়। এবার ৩৬টি ক্যাটাগরিতে ৫৯ জন প্রতিযোগীদের সম্মানিত করার পাশাপাশি বিচারক ও আয়োজক কমিটির সদস্যদেরও সম্মাননা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ও বিশেষ অতিথি হিসেবে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি উপস্থিত ছিলেন। এ সময় আরও উপস্থিত ছিলেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর ও বেসিসের পরিচালক বৃন্দ।
রেডিসন ডিজিটাল টেকনোলজিস লিমিটেড ২০১৮ সালেও বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডে চ্যাম্পিয়ন হয়েছিল। এছাড়া বাংলাদেশ আইসিটি এক্সপ্রো-২০১৭ ফ্রিল্যান্সারদের জাতীয় সম্মেলনে ১৭টি বিশেষ সম্মাননার মধ্যে সাতটিই পেয়েছিল রেডিসন ডিজিটাল টেকনোলজিস লিমিটেড এর প্রশিক্ষণার্থীরা।

রেডিসন ডিজিটাল টেকনোলজিস লিমিটেড দীর্ঘ ১৫ বছর যাবৎ দেশের আইটি, আইটিএস, বিপিও, টেলিকম, প্রকৌশল, শিক্ষা, স্বাস্থ্য ও ম্যানপাওয়ার আউটসোর্সিংসহ বিভিন্ন সেক্টরে অত্যন্ত সুনামের সাথে কাজ করে আসছে।

রেডিসন ডিজিটাল টেকনোলজিস লিমিটেডের চেয়ারম্যান দেলোয়ার হোসেন ফারুক বলেন, বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ব্যক্তি, ছাত্র, উদ্যোক্তা, এসএমই এবং বাংলাদেশে পরিচালিত তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠানসমূহের অসাধারণ কৃতিত্বে স্বীকৃতি প্রদানের জন্য বেসিসসহ তথ্য প্রযুক্তি খাত সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ।

 

এ জাতীয় আরও খবর

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪

জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি

রাঙামাটিতে ইউপিডিএফ কর্মীসহ দু’জনকে গুলি করে হত্যা

ওবায়দুল কাদেরের প্রশ্ন; সাংবাদিকরা বাংলাদেশ ব্যাংকে ঢুকবে কেন

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)