বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পায়েল সরকার মনের মতো পাত্র খুঁজে পাচ্ছেন না

news-image

বিনোদন ডেস্ক : বিয়ের জন্য মনের মতো পাত্র খুঁজে পাচ্ছেন না টলিউডের জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। ‘দিদি নং ১’-এর বিশেষ পর্বে হাজির হয়েছেন টলিউডের চার জনপ্রিয় মুখ পায়েল সরকার, তনুশ্রী, নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন টলিউডের একসময় ঝড় তোলা অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়।

এতে উঠে আসে অভিনেত্রীদের জীবনের সব মজাদার গল্প। সেখানেই পায়েল জানান, তোমার খোঁজার কথা ছিল, খুঁজেছ?’ যদিও রচনা বলে ওঠেন, তারা দু’জনেই একই এলাকায় থাকেন, তাই যা ছেলে তিনি দেখেন সেই ছেলেও পায়েল দেখেন। তাই নাকি অভিনেত্রী এখনও কাউকে খুঁজে পাননি।

এরপর রচনা উপদেশ দেন, যদি দেশে ভালো পাত্র না পাও তাহলে বিদেশে গিয়ে পাত্র খুঁজো। এর উত্তরে এ অভিনেত্রী জানান, লকডাউনের পরে বাইরে গিয়ে প্রচুর শ্যুটিং করেছেন তিনি তবে পাত্র খুঁজে পাচ্ছেন না। তবে পায়েলের কথায়, তিনি জীবনসঙ্গী হিসেবে একজন বন্ধুকে চান। একে অপরকে বিশ্বাস করবেন, এমন মানুষ চান তিনি।

এরপরই অভিনেত্রী পায়েল জানান, তিনি কতটা সংসারী। তার ভাষ্য, তিনি নাকি খুব চাপে না পড়লে ঘরের কাজ করতে অভ্যস্ত নয়। লকডাউনে চাপে পড়ে ঘরের কাজ একা করতে হয়েছে তাকে। অবশ্য অভিনেত্রী সবার সামনে স্বীকার করেন, তিনি এখনও রান্না করতে পারেন না। খুব বাজে রাঁধুনি তিনি। লকডাউনে বেশিরভাগ সময় নাকি খাওয়ার সেদ্ধ করে খেতেন। নয়তো মাইক্রোওয়েভ ছিল তার ভরসা। সূত্র: হিন্দুস্তান টাইমস

এ জাতীয় আরও খবর

খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ নিলেন ফখরুল

খাদ্য কর্মকর্তার ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল

‘উন্নত দেশগুলো জলবায়ু পরিবর্তন সংক্রান্ত প্রতিশ্রুতি দিলেও বাস্তবায়নে ব্যর্থ’

ইসির নতুন সচিব শফিউল আজিম, জাহাংগীর আলমকে জননিরাপত্তায় বদলি

ঈদগাঁওয়ে প্রথম নির্বাচনেই সহিংসতা, যুবক খুন

সরকারি সংস্থার তথ্য চুরি ও অনলাইনে বিক্রির ঘটনা আতঙ্কজনক: টিআইবি

২৪ ঘণ্টায় প্রায় ৩০০ ফিলিস্তিনি হতাহত

ময়মনসিংহে গর্তে পাওয়া তিন মরদেহ একই পরিবারের, ধারণা পুলিশের

শ্রীপুরে গুলিতে যুবক নিহত

দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা

আইপিএলের ফাইনালে কলকাতা

যুক্তরাষ্ট্রের কাছে লজ্জার হার বাংলাদেশের