বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়েকে ধর্ষণের দায়ে আটক সৎ বাবা

news-image

নিজস্ব প্রতিবেদক : রাজধানী ঢাকার কেরানীগঞ্জে মাদ্রাসা পড়ুয়া সৎ মেয়েকে ধর্ষণ চেষ্টার মামলায় অভিযুক্ত পিতা মাকসুদুর রহমান সুমনকে আটক করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। অভিযুক্ত সুমন ভোলা জেলার তমিজুদ্দীন থানার মঙ্গল সিকদার গ্রামের বাসিন্দা তার পিতার নাম শাহাবুদ্দিন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কদমতলীর জিয়া নগরের তার ভাড়া করা বাসা থেকে এলাকাবাসী আটক করে তাকে পুলিশের কাছে তুলে দেয়।

মেয়ের মা শামসুন্নাহার জানান, আমার ১২ বছরের মেয়ে মাদ্রাসায় পড়া লেখা করে। মেয়েকে রেখে কাজে যাওয়ার সুযোগে আমার স্বামী মাঝে মাঝেই তার গায়ে ও বুকে হাত দিতো। আমি তাকে মেয়ের সাথে আপত্তির অবস্থায়ও দেখেছি একাধিক বার। তাকে বারবার বুঝালেও সে বহুদিন যাবত একই কাজ করে যাচ্ছিলো। পরে আমার এক আত্মীয় ও এলাকাবাসীর মাধ্যমে তাকে পুলিশে দিতে বাধ্য হলাম।

ভুক্তভোগী মেয়ে জান্নাতি(১২) জানান, তার পিতা তাকে মাঝে মাঝেই হয়রানি করতো। অনেক বার আপত্তি করার পরও সে শুনেনি। পরে মাকে বললে মা তাকে পুলিশে দিছে। আমি তার বিচার চাই।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই সুজিত জানান, এলাকাবাসী ৯৯৯ এ কল করে পুলিশ কে খবর দিলে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসি। এব্যাপারে মেয়ের মা বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

এ জাতীয় আরও খবর

সালমান খানের বাড়িতে হামলায় অভিযুক্ত তরুণের আত্মহত্যা

দাবদাহে তিস্তাপাড়ে সেচের আশীর্বাদ হিমালয়ের বরফগলা পানি

বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ

দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার

যেসব অভিযোগে মামলা হবে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে

মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অজস্র অভিযোগ: হারুন

বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিন; শিল্প মালিকদের প্রধানমন্ত্রী

সব মানুষ বলছে সরকার অধিকার হরণ করছে: ফখরুল

বিএনপি কর্মীরা ক্লান্ত, নেতারা হতাশ: ওবায়দুল কাদের

হাসপাতালে খালেদা জিয়া

কাল থেকে কমতে পারে তাপমাত্রা, শুরু হবে বৃষ্টি

মিল্টন সমাদ্দার গ্রেপ্তার