রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমের গুঞ্জন, যা বললেন দীঘি

news-image

নিজস্ব প্রতিবেদক : শিশুশিল্পী হিসেবে রূপালি জগতে যাত্রা শুরু হয় দীঘির। সম্প্রতি চিত্রনায়িকা হিসেবে আবির্ভাব ঘটেছে জনপ্রিয় এই শিশুশিল্পীর। শাপলা মিডিয়ার বেশ কয়েকটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি। এর মধ্যে একটি সিনেমার শুটিং প্রায় শেষ করে ফেলেছেন।

কাজ শুরু করতে না করতেই দীঘি মুখোমুখি হলেন প্রেম বিষয়ক গুঞ্জনের। তবে সব ধরনের গুঞ্জনকে নাকচ করে দিয়ে দীঘি গণমাধ্যমকে বলেন, ‘নায়িকা তো মনে হয় সব মিলিয়ে দুই মাস হলো হলাম। সেপ্টেম্বরে শুটিং শুরু করেছি, সব মিলিয়ে দুই মাস হলো নায়িকা হলাম। প্রেমের গুঞ্জনটা আসতে বছরখানেক লেগে যায়। এখনো আমার নামে এমন কিছু নিজে শুনিনি। তো আমার মনে হয়, আমি শোনার আগে আপনারা সাংবাদিক ভাইয়েরা, আমাদের আগে ভালো শুনতে পারেন। আপনাদের কাছে চলে যায় বা আপনাদের কাছে এমন গসিপ চলে যায়। আপনারা জানলে আমাকে আগে জানাবেন, তাহলে আমি বেশি খুশি হব।’

এদিকে দেলোয়ার জাহান ঝন্টুর ‘তুমি আছ তুমি নেই’সিনেমায় কাজ করতে যাচ্ছেন দীঘি। এই সিনেমায় শুরুতে বাপ্পিকে নায়ক হিসেবে নির্বাচিত করলেও তাকে বাদ দিয়ে সাইমনকে নেওয়া হয়। শেষ পর্যন্ত সাইমনকে বাদ দিয়ে নেওয়া হলো আসিফ ইমরোজকে। ঝন্টু দেশ রূপান্তরকে জানিয়েছেন ১৫ নভেম্বর থেকে গাজীপুরে শুরু হবে ‘তুমি আছো, তুমি নেই’-এর শুটিং।

এ জাতীয় আরও খবর

নববধূর সাজে ইধিকা, বিয়ে করেছেন শাকিবের প্রিয়তমা?

ভুল রাজনীতি বেছে নিলে দেশ পিছিয়ে যায় : দীপু মনি

ভোটাররা রাজনৈতিকভাবে বিভক্ত হওয়ায় উপস্থিতি কম: ইসি আলমগীর

জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি

মেসির ফেরার ম্যাচে মায়ামির নাটকীয় জয়

মাইগ্রেনের ব্যথা হলে কী করবেন

কেমন দল বাংলাদেশের প্রতিপক্ষ যুক্তরাষ্ট্র

সাঁতারের পোশাকে সৌদি আরবে নারীদের ফ্যাশন শো

‘ফিজ’ নামটা কীভাবে পেলেন, জানালেন মুস্তাফিজ

পৃথিবীর কোন দেশে মেট্রোরেলে ১৫ শতাংশ ভ্যাট আছে, প্রশ্ন কাদেরের

‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’

বিএনপি নেতা ইশরাক কারাগারে